Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

লোহাগাড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

391

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে বলে দোহজারী হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মিজানুর রহমান ও চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আলমগীর নিশ্চিত করেছেন।

আজ ২৫ ফেব্রুয়ারী সোমবার ভোররাত ও বিকেলে লোহাগাড়া উপজেলা পরিষদ সংলগ্ন স্থান ও চুনতি ফরেষ্ট অফিস এলাকায় মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সোহাগ পরিবহণ শীতাতপ নিয়ন্ত্রিত গাড়ির হেলপার খুলনার ফুলতলা উপজেলার হামিদ শেখের পুত্র মুকুল শেখ (৪০) ও ম্যাজিক গাড়ির চাপায় লোহাগাড়া উপজেলার পশ্চিম চুনতি শীল পাড়ার দয়াল শীলের পুত্র লিটন শীল (২৮)।

জানা যায়, ভোররাতে সোহাগ পরিবহণের (ঢাকামেট্রো-ব-১৪-৬৪৮৬) গাড়িটি ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিল। এ সময় ঘটনাস্থলে পৌঁছলে একইমুখী একটি কাভার্ডভ্যানকে পেছনে ধাক্কা দেয়। ফলে এ দূর্ঘটনায় বাসের হেলপার মারা যান ও চালক পালিয়ে যায়। পরে হাইওয়ে পুলিশ লাশ ও গাড়িটি তাদের হেফাজতে নিয়ে আসে। পরে লাশটি মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় দোহাজারী হাইওয়ে থানায় একটি মামলা হয়েছে।

অপরদিকে, দুপুর আড়াইটায় চকরিয়া থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী ম্যাজিক গাড়ি (চট্টমেট্রো-ন-১১-৬৩৬৫) পথচারী লিটন শীলকে ধাক্কা মারে। ফলে তিনি ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। এলাকাবাসীরা তাকে লোহাগাড়া সদরের একটি বেসরকারী হাসপাতালে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত ডাক্তার তার মৃত্যু নিশ্চিত করেছেন। আত্মীয়-স্বজনরা লাশ তাদের হেফাজতে নিয়ে এসেছেন। কোন মামলা হয়নি বলে চুনতি ফাঁড়ির ইনচার্জ জানিয়েছেন।

তবে গাড়িটি দোহাজারী হাইওয়ে থানায় কর্তব্যরত এসআই সামশুল আলম তাদের হেফাজতে নিয়ে গেছেন। তিনি জানান, তারাও একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছেন। তবে লাশের হদিছ না পাওয়ায় গাড়িটি তাদের হেফাজতে নিয়েছেন। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!