ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | উখিয়ায় রোহিঙ্গা নেতা হত্যাকান্ডে জড়িত এক রোহিঙ্গা অস্ত্রসহ আটক

উখিয়ায় রোহিঙ্গা নেতা হত্যাকান্ডে জড়িত এক রোহিঙ্গা অস্ত্রসহ আটক

image-0-02-06-f0e676139b702638e588825245de94da92c006f0f5abeceed5396e20e8243888-V
কায়সার হামিদ মানিক, উখিয়া : কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা নেতা ইউসুফ হত্যাকান্ডে জড়িত মহিবুল্লাহ নামে এক রোহিঙ্গাকে আটক করেছে র্যাব-৭। ২৬ জানুয়ারি (শুক্রবার) ভোর ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারস্থ র্যাব-৭ এর মেজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে। অভিযানে নিহত রোহিঙ্গা নেতা ইউসুফ হত্যাকান্ডে জড়িত বালুখালী অস্থায়ী রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এ, বাসা নং-৩১ থেকে বশির আহমদের পুত্র মোঃ মহিবুল্লাহকে (২৮) কে আটক করতে সক্ষম হয়। এ সময় তার কাছ থেকে ০১ টি কিরিচ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ইউসুফ হত্যাকান্ডে জড়িত থাকার কথা র্যাব সুত্রে জানা গেছে।
উল্লেখ্য, গত ২০ জানুয়ারি থাইংখালী তানজিমারখোলা রোহিঙ্গা ক্যাম্পে ডি ব্লকের মাঝি মোহাম্মদ ইউসুফকে গুলি করে হত্যা করা হয়। এছাড়াও ২৪ জানুয়ারি হত্যাকান্ডে জড়িত নূর মোহাম্মদ (৩০) ও আতাউর রহিমকে (১৬) কিরিচসহ ২জনকে আটক করে।
এ প্রসঙ্গে উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল খায়ের বলেন, হত্যাকান্ডের বিষয়ে গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে এবং অস্ত্রসহ ধৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে কোর্টে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!