ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আরও দু’দিন হজ ফ্লাইট চালানোর অনুমতি পেল বিমান

আরও দু’দিন হজ ফ্লাইট চালানোর অনুমতি পেল বিমান

Biman-bg20170402181009

নিউজ ডেক্স : বাংলাদেশ বিমান আগামী ২৭ ও ২৮ তারিখ হজ ফ্লাইট পরিচালনা করার অনুমতি পেয়েছে সৌদি কর্তৃপক্ষের কাছ থেকে। ফলে বাংলাদেশের হজযাত্রীদের পরিবহন নিয়ে যে চরম অনিশ্চয়তা তৈরি হয়েছিল তা আপাতত কেটে গেছে।

হজ এজেন্সিস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (হাব) মহাসচিব শাহাদাত হোসাইন তসলিম বলেন, সৌদি কর্তৃপক্ষ কিছুক্ষণ আগে আমাদের জানিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ আগামী ২৭ ও ২৮ আগস্ট হজ ফ্লাইট পরিচালনা করতে পারবেন।

চলতি বছর নানা জটিলতায় প্রথমদিকে ৩০টিরও বেশি ফ্লাইট বাতিল হয়। ফলে শেষ মুহূর্তে এসে হজযাত্রীদের চাপ অস্বাভাবিকভাবে বেড়ে যায়।

অনিশ্চয়তা দেখা দেয় প্রায় ১ হাজারের বেশি হজযাত্রী পরিবহনে। বাংলাদেশ বিমানের পক্ষ থেকে আবেদন করা হয় অতিরিক্ত ফ্লাইট পরিচালনার। অবশেষে শনিবার সন্ধার আগে সৌদি কর্তৃপক্ষ অতিরিক্ত হজ ফ্লাইট পরিচালনার অনুমতি প্রদান করে। তারা রোববার ও সোমবার অতিরিক্ত ফ্লাইট পরিচালনার অনুমতি দেয়।

এর ফলে হজ এজেন্সীগুলো আশা করছেন, সৃষ্ট জটিলতার অবসান হবে। সবাই সময়মতো হজে যেতে পারবেন। গতকাল শুক্রবার পর্যন্ত ১ লাখ ৯ হাজার ৯৬ জন হজযাত্রী সৌদি আরব গিয়ে পৌঁছেছেন। এবছর হজে যাওয়ার কথা রয়েছে ১ লাখ ২৬ হাজার ২৪৭ জনের।-যুগান্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*