Home | দেশ-বিদেশের সংবাদ | আম্পায়ারকে গালি দেওয়ায় সাকিবকে জরিমানা

আম্পায়ারকে গালি দেওয়ায় সাকিবকে জরিমানা

image_printপ্রিন্ট করুন

sakib-3

নিউজ ডেক্স : বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে শেষ পর্যন্ত ৪ উইকেটে হেরে গেছে ঢাকা। এ ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তে আপত্তিকর প্রতিক্রিয়া দেখিয়ে শাস্তি দলটির অধিনায়ক সাকিব আল হাসান।

কুমিল্লার ইনিংসের নবম ওভারের পঞ্চম বলে ইমরুল কায়েসের বিপক্ষে এলবিডব্লুর জোরালো আবেদন করেন সাকিব। আম্পায়ার র‌্যানমোর মার্টিনেজ তাতে সাড়া না দিলে মেজাজ হারিয়ে দৃষ্টিকটু প্রতিক্রিয়া দেখান এই অধিনায়ক।

এদিকে শাস্তি হিসেবে সাকিবের ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে। শুধু জরিমানাই নয়, তার নামের পাশে যোগ হয়েছে ৩টি ডিমেরিট পয়েন্টও। আর ১টি পয়েন্ট যোগ হলেই এক ম্যাচ নিষিদ্ধ হবে সাকিব। একই শঙ্কায় আছে তামিম, সাব্বির, লিটন দাসও। তাদের নামের পাশেও আছে ৩টি ডিমেরিট পয়েন্ট।

এদিকে একই ম্যাচে শাস্তি পেয়েছেন কুমিল্লা পাকিস্তানি পেসার হাসান আলিও। মোসাদ্দেক হোসেনকে আউট করে যেভাবে ড্রেসিংরুমের পথ দেখিয়েছেন, সেটি আপত্তিকর মনে হয়েছে আম্পায়ারদের কাছে। তার নামের পাশে ডিমেরিট পয়েন্ট যোগ না হলেও ম্যাচ ফির ৩০ শতাংশ জরিমানা করা হয়েছে।

উল্লেখ্য, ম্যাচ শেষে সাকিব-হাসান আলি দুজনই ম্যাচ রেফারি সামিউর রহমানের কাছে দায় স্বীকার করে নেওয়ায় শুনানির প্রয়োজন হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!