Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | আমিরাবাদে শীতবস্ত্র ও সুরক্ষা সামগ্রী বিতরণ করল ‘দশে মিলে করি কাজ’

আমিরাবাদে শীতবস্ত্র ও সুরক্ষা সামগ্রী বিতরণ করল ‘দশে মিলে করি কাজ’

image_printপ্রিন্ট করুন

বিজয়ের ৫০ বছর পদার্পণ উপলক্ষে লোহাগাড়া উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবহান হাজির পাড়ার সামাজিক ও সেবামূলক সংগঠন শতাধিক দুঃস্থদের মাঝে ‘দশে মিলে করি কাজ’ শীতবস্ত্র ও কোভিড সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে। শুক্রবার (৮ জানুয়ারি) বিকেলে স্থানীয় সিদ্দিক-এ-আকবর (রা.) তালিমুল কোরআন মাদ্রাসার মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক এম. সাইফুল্লাহ চৌধুরীর সভাপতিত্বে ও শিক্ষক আবদুল বাকী চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হাজির পাড়া হামেদিয়া এবতেদায়ী মাদ্রাসা পরিচালনা কমিটির সেক্রেটারী শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ¦ ইঞ্জিনিয়ার সেলিম উল্লাহ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন নুরুল কবির চৌধুরী, খোরশেদ আলম চৌধুরী, নজরুল ইসলাম চৌধুরী, মাহফুজুর রহমান চৌধুরী, আবদুল কাদের চৌধুরী, জাহাঙ্গীর চৌধুরী, নুরুল আলম চৌধুরী ও মো. আরিফুল ইসলাম ফয়সাল।

অনুষ্ঠানে বক্তারা বলেন, অসহায় শীতার্থ মানুষের সহযোগিতায় এগিয়ে আসা আমাদের সকলের দায়িত্ব। নিজেরা ভালো থাকার মধ্যেই সুখ ও সাফল্য অনুভব করা যায় না। নিজেদেও পাশাপাশি সমাজের অসহায় মানুষের কল্যাণে কাজ করার মধ্যেই প্রকৃত সুখ অনুভব করা যায়।

বক্তারা আরো বলেন, তীব্র শীতে অনেক অসহায় দুঃস্থ মেহনতি মানুষ শীতবস্ত্রেও অভাবে কষ্ট পাচ্ছে। এই অবস্থায় সরকারের পাশাপাশি নিজ নিজ এলাকার বিত্তবানদের এগিয়ে আসা উচিত। সকল শ্রেণীর পেশার মানুষ যার যার সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসলে ইনশাআল্লাহ দুঃস্থ শীতার্থ মানুষের কষ্ট অনেকাংশে কমে যাবে। পারস্পরিক সহযোগিতা সহমর্মিতা ও সৌহার্দ্যরে মাধ্যমে একটি সুন্দর সমাজ ও দেশ পুর্ণতা পায়।

শীতবস্ত্র ও কোভিড সুরক্ষা সমাগ্রী বিতরণকালে সংগঠনের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক এম. সাইফুল্লাহ চৌধুরী বলেন, মানবতার জন্য হাত বাড়ানোর এখনই উপযুক্ত সময় সত্যিকারের অসহায় শীতার্থ মানুষের পাশে দাঁড়ানোর। আমাদের সবার উচিত বিশে^র এই ক্রান্তিকালে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দুঃখ কষ্টের ভাগীদার হওয়া। অতীতে যে কোন দূর্যোগে সরকারের পাশাপাশি এই সংগঠন অসহায় পরিবারের পাশে দাঁড়াতে পেওে মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি। পরিশেষে বিশে^ও এই ক্রান্তিকালে আমার আহবানে সাড়া দিয়ে দেশ-বিদেশের কিছু সাদা মনের মানুষ আর্থিক অনুদান, শ্রম, পরামর্শ ও উৎসাহ দিয়ে সহযোগিতা করেছেন। বিশেষ করে প্রবাসী মুজিবুর রহমানের কাছে গভীরভাবে কৃতজ্ঞ। আমি সকলের জন্য মহান আল্লাহর দরবারে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

এই কার্যক্রম সম্পাদনে যারা কঠোর শ্রম দিয়েছেন তারা হলেন, মো. ফোরকান, মো. সেলিম উদ্দিন, মো. মাঈনুদ্দিন হাসান, মো. মহসিন, মো. মহিন, মো. রবিন, মো. সাজিদ ও মো. জিহাদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!