ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আগাধীর পক্ষে মহিউদ্দিন মাহি মালয়েশিয়া-ভারত-বাংলাদেশ সফরে যাচ্ছেন

আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আগাধীর পক্ষে মহিউদ্দিন মাহি মালয়েশিয়া-ভারত-বাংলাদেশ সফরে যাচ্ছেন

15497491_10211121104053956_1397840217_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা, মরোক্কর আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আগাধীর এর আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ডাইরেক্টর ও সহকারী অধ্যাপক লোহাগাড়ার কৃতিসন্তান মোহাম্মদ মহিউদ্দিন মাহি ১৮ ডিসেম্বর ২০১৬ ইং থেকে ৯ জানুয়ারী ২০১৭ ইং পর্যন্ত মালয়েশিয়া, ভারত ও বাংলাদেশ সফরে যাচ্ছেন। মরোক্কর আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আগাধীর এর পক্ষ হয়ে তিনি এ সফরে যাচ্ছেন। তাঁর সাথে থাকবেন আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আগাধীর ফাউন্ডার প্রেসিডেন্ট প্রফেসর ড. আজিজ বওসলিখানি।

১৮ থেকে ২৬ ডিসেম্বর পর্যন্ত আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় মালয়েশিয়া ও ইউনির্ভাসিটি টেকনোলজি মালয়েশিয়ার সাথে দ্বি-পক্ষিক বৈঠক করবেন।

২৯ ডিসেম্বর ভারতের আন্তর্জাতিক মাদিন একাডেমির ২০ বছর বর্ষপূর্তি অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। এছাড়াও কয়েকটি বিদ্যালয়ের সাথে দ্বি-পক্ষিক বৈঠক করবেন।

এরপর বাংলাদেশ স্বাধীনতা শিক্ষক পরিষদের উদ্যোগে আয়োজিত বর্হিবিশ্বে শিক্ষা বিষয়ক সেমিনারে যোগদান করবেন। ৪ জানুয়ারী চট্টগ্রাম শহরে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের সাথে বৈঠক শেষে ৯ জানুয়ারী মরোক্ক ফিরে যাবেন।

উল্লেখ্য, মোহাম্মদ মহিউদ্দিন মাহি লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের নারিশ্চা গ্রামের মৌলানা বাড়ির আল্লামা মাওলানা ফৌজুল কবির ও হাফসা বেগমের চতুর্থ সন্তান এবং চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর ভাগিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*