ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মাইক্রোবাসের ধাক্কায় চেকপোস্টে দায়িত্বরত দোহাজারী হাইওয়ে থানার কনস্টেবল নিহত

মাইক্রোবাসের ধাক্কায় চেকপোস্টে দায়িত্বরত দোহাজারী হাইওয়ে থানার কনস্টেবল নিহত

নিউজ ডেক্স : সাতকানিয়ায় একটি বেপরোয়া মাইক্রোবাসের ধাক্কায় চেকপোস্টে দায়িত্বরত রাব্বি ভূঁইয়া (২৮) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আরাফাত হোসেন নামে আরেক পুলিশ সদস্যও আহত হন।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে দোহাজারী হাইওয়ে থানার সামনে এ ঘটনা ঘটে।

রাব্বি ভূঁইয়ার গ্রামের বাড়ি নরসিংদীর পলাশ উপজেলার মালিথা চরসিন্দু এলাকায়। তার বাবার নাম মোজাম্মেল হক। তিনি দোহাজারী হাইওয়ে থানার কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, দোহাজারী হাইওয়ে থানার সামনে নিয়মিত চেকপোস্ট চলছিল। সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজার থেকে আসা একটি মাইক্রোবাসকে থামার সংকেত দেন পুলিশ সদস্যরা। পরে গাড়িটি না থামিয়ে উল্টো দায়িত্বরত পুলিশ সদস্যদের ধাক্কা দিয়ে চলে যায়। এ ঘটনায় রাব্বি ভূঁইয়া নামে এক পুলিশ সদস্য ঘটনাস্থলেই নিহত হন এবং আরেক পুলিশ সদস্য আহত হয়ে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চেকপোস্ট থেকে কিছুদূর সামনে গাড়িটি রেখে চালক পালিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রব বলেন, মাইক্রোবাসটিকে জব্দ করা হয়েছে। ঘটনাস্থলে আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!