Home | দেশ-বিদেশের সংবাদ | ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের দিন ঘোষণা

৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের দিন ঘোষণা

ফাইল ফটো

ফাইল ফটো

নিউজ ডেক্স : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের দিন ঘোষণা করেছেন আদালত। আগামী ৮ ফেব্রুয়ারি ঘোষণা করার দিন দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার রাজধানীর বকশিবাজার কারা অধিদপ্তরের প্যারেড গ্রাউন্ডে স্থাপিত বিশেষ আদালত-৫ এর জজ ড. আখতারুজ্জামান আগামী ফ্রেব্রুয়ারি রায়ের দিন ধার্য করেন।

এর আগে আজ সকাল ১১টায় গুলশানের বাসভবন থেকে রওনা হয়ে ১১টা ৩৮ মিনিটে বিশেষ জজ আদালতে এ উপস্থিত হন তিনি। ১১টা ৫ মিনিটে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার অপর দুই আসামি শরফুদ্দিন আহমেদ ও সালিমুল হক কামালের উপস্থিতিতে বিচারিক কার্যক্রম শুরু করেন বিশেষ জজ।

এ মামলায় ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদের পক্ষে যুক্তি উপস্থাপন শেষ করেন আইনজীবী আহসান  উল্লাহ। এরপর কাজী সালিমুল হক কামালের পক্ষে যুক্তি উপস্থাপন শুরু করেন তিনি। তার যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় পরবর্তী যুক্তি উপস্থাপনের জন্য আজকের দিন ধার্য ছিল। শরফুদ্দিননের পক্ষে যুক্তি উপস্থাপন শুরু হয় ১৬ জানুয়ারি।

খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার নথি থেকে জানা যায়, জিয়া অরফানেজ ট্রাস্টের দুই কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪৩ টাকা আত্মসাতের অভিযোগ এনে খালেদা জিয়া, তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে ২০০৮ সালের ৩ জুলাই রমনা থানায় মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!