ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ১০০ টাকার প্রাইজবন্ডের ৮৯তম ড্র অনুষ্ঠিত

১০০ টাকার প্রাইজবন্ডের ৮৯তম ড্র অনুষ্ঠিত

191104kalerkanrtho_pic.jepg_

নিউজ ডেক্স : ১০০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রাইজবন্ডের ৮৯তম ড্র অনুষ্ঠিত হয়েছে। ৫ টি ক্যাটাগরিতে মোট ১৬ লাখ ২৫ হাজার টাকার বাংলাদেশ প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজার সভাপতিত্বে এই ড্র হয়। এতে ৬ লাখ টাকার প্রথম পুরস্কারপ্রাপ্ত নম্বর ০৭৭৩৯০৮। বাংলাদেশ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতিটি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয়। বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৪৯টি সিরিজ যথা, কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল এবং খশ এই ড্রর আওতাভুক্ত। উপরোক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নে বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

তিন লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৭৪২০১১। এক লাখ টাকার দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০৭২২৩০৭ ও ০৭৬৭২৯১।

৫০ হাজার টাকার দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০৪১৫২৭৭ ও ০৮১৫৭১৯। ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর ০০৬৬০৫৭, ০২৮৬৫৬১, ০৪৭২৬৪২, ০৬৩১৬৬৪, ০৭৯১২২৭, ০০৮৩৯৮০, ০৩০১৬৫০, ০৪৭৮০৭৭, ০৬৪১৫৭৫, ০৮৩০৬৩৪, ০০৯৮৩৫৬, ০৩০৯৮৭৮, ০৪৮৭২৯৬, ০৬৪৮২৬৭, ০৮০৬৬৫৫, ০১৪৭৮৫৬, ০৩৫০৮৪৯, ০৫৩৪৮০০, ০৭০৬৫৮২, ০৮০৯৫৩৩, ০১৪৭৮৯৪, ০৪২১৩১৬, ০৫৫২৮৬৪, ০৭১২১২১, ০৮৫৫৬৩৪, ০১৫০২০৭, ০৪৪৮৬৪৫, ০৫৫৭৩৮৪, ০৭৫৫১৬১, ০৯৩৯৫৮৮, ০২২৩৬৯৯, ০৪৫২৬৪৬, ০৬০৪৯৮০, ০৭৭৭১৪৯, ০৯৪৩৭১৫, ০২৪৮০৫২, ০৪৫৪৪৮৭, ০৬১৯০১৪, ০৭৯০৭৭৫ ও ০৯৭৮৩৭৮।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!