ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়া প্রেসিডেন্সি স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষকের কাছ থেকে চাঁদা দাবির অভিযোগ

সাতকানিয়া প্রেসিডেন্সি স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষকের কাছ থেকে চাঁদা দাবির অভিযোগ

bc-3-752x430

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়া উপজেলার দক্ষিণ ছদাহা হাঙ্গর রাজঘাটা এলাকায় প্রতিষ্ঠিত প্রেসিডেন্সি স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষকের কাছ থেকে চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান আজ ৮ জুলাই সাতকানিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত হলেন লোহাগাড়া উপজেলার উত্তর পদুয়ার আবদুস শুক্কুরের পুত্র মোঃ হারুন।

অভিযোগে প্রকাশ, অভিযুক্ত একজন বখাটে ও কুচরিত্রের লোক। তার বিরুদ্ধে সাতকানিয়া- লোহাগাড়া থানায় একাধিক চাঁদাবাজি মামলাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। প্রতিষ্ঠানের প্রধান থেকে তিনি বিভিন্ন কৌশলে চাঁদা দাবি করে আসছে। প্রতিদিন তিনি (হারুন) প্রতিষ্ঠানের আশেপাশে এসে রাস্তায় দাঁড়িয়ে প্রতিষ্ঠানের শিক্ষিকাদের উদ্দেশ্য করে বিভিন্ন অশালীন কথাবার্তা বলে এবং চলাফেরায় উত্যক্ত করে।

অভিযোগে আরো প্রকাশ, অভিযুক্ত হারুন কোন ধরণের আইন অভিযোগের তোয়াক্কা করেনা। আজ (৮ জুলাই) সকাল ৯টায় প্রতিষ্ঠানের শিক্ষিকাদের উদ্দেশ্যে অশালীন কতাবার্তা বলে। অভিযোগকারী প্রধান শিক্ষক এর প্রতিবাদ করলে বিভিন্ন অশালীন গালমন্দসহ শারীরিক নির্যাতন করার চেষ্টা করে ও জানে মেরে ফেলার হুমকী দেয়।

অভিযোগকারী প্রধান শিক্ষক মোঃ শাহ জাহান বলেন, ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভূগছেন। অভিযুক্তের বিরুদ্ধে তড়িৎ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা না হলে যে কোন ধরণের দূর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে।

অপরদিকে, অভিযুক্ত মোঃ হারুনের সাথে যোগাযোগ করতে না পারায় এ ব্যাপারে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!