ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় ২ ছিনতাইকারী আটক

সাতকানিয়ায় ২ ছিনতাইকারী আটক

Atokjpeg_2018-02-16_20 56 40

নিউজ ডেক্স : সাতকানিয়ায় দিনদুপুরে সড়কে গ্রামীণ ব্যাংকের ৩ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে। ১৪ মার্চ বুধবার দুপুর আড়াই টায় উপজেলার কালিয়াইশ আলী আহমদ প্রাণ হরি উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা ধাওয়া করে ঘটনায় জড়িত দুই ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

জানা যায়, বুধবার দুপুরে গ্রামীণ ব্যাংকের কালিয়াইশ শাখা ব্যবস্থাপক মো. নাজিম উদ্দিন স্থানীয় ঋণ গ্রহীতাদের কাছ থেকে সপ্তাহিক কিস্তির টাকা আদায় করে নিয়ে যাওয়ার সময় কয়েকজন যুবক তাকে ধাক্কা দিয়ে হাতে থাকা টাকার ব্যাগটি নিয়ে দক্ষিণে বিলের দিকে পালিয়ে যায়। নাজিমের চিৎকারে স্থানীয়রা ছিনতাইকারীদের ধাওয়া করে। দুই পাশ থেকে ধাওয়া করে ধর্মপুর মাষ্টারহাট এলাকার মৃত বানু মিয়ার ছেলে মো. নোবেল (১৮) ও কেঁওচিয়া তেমুহনীর কবির আহমদের ছেলে মো. রিদুয়ান (২০ কে আটক করে স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে।

গ্রামীণ ব্যাংকের এরিয়া ম্যানেজার শেখ নওশেদ বলেন, আমাদের ইউনিয়ন শাখার ব্যবস্থাপক নাজিম গ্রামে ঋণ গ্রহীতাদের থেকে ঋণের টাকা আদায় করে নিয়ে আসার পথে প্রায় ৩ লাখ টাকা ছিনতাই হয়েছে। ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় দুই ছিনতাইকারীকে ধরা হয়েছে। তবে টাকা এখনো উদ্ধার হয়নি।

সাতকানিয়া থানার দারোগা দীপন চন্দ্র সরকার বলেন, গ্রামীণ ব্যাংকের টাকা ছিনতাইয়ের ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে। এঘটনায় জড়িত অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!