Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ার ১০ মামলার আসামি গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার

সাতকানিয়ার ১০ মামলার আসামি গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার

নিউজ ডেক্স : সাতকানিয়ার খাগরিয়ায় ভোটের দিনের গোলাগুলির ঘটনায় দায়েরকৃত মামলাসহ ১০ মামলার পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম দেলোয়ার হোসেন (৪৩)।

পরে গ্রেপ্তারকৃতের দেয়া তথ্য ও দেখানো মতে একটি এলজি উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার রাতে বান্দরবানের রেইচা থেকে তাকে গ্রেপ্তার ও আজ মঙ্গলবার(১ মার্চ) সকালে খাগরিয়াস্থ বসতঘরের লাকড়ির ভেতর থেকে অস্ত্র উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, হত্যা, অস্ত্র, মাদক ও ভোটের দিনের গোলাগুলির ঘটনায় দায়েরকৃত মামলাসহ ১০ মামলার আসামি ও খাগরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চরখাগরিয়া মতলব চেয়ারম্যানের বাড়ি এলাকার শামসুল ইসলামের পুত্র দেলোয়ার হোসেন বান্দরবান সদর ইউনিয়নের রেইচা গোয়ালিয়া ঘোলা দোলিয়াবাগ এলাকায় অবস্থান করার বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

পরে গ্রেপ্তারকৃত আসামি দেলোয়ার পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার হেফাজতে অবৈধ অস্ত্র থাকার কথা স্বীকার করে। এরপর তার দেয়া তথ্য ও দেখানো মতে খাগরিয়াস্থ বাড়ির পরিত্যক্ত কক্ষের লাকড়ির ভেতর থেকে একটি এলজি উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান জানাান, গ্রেপ্তারকৃত আসামি দেলোয়ারের বিরুদ্ধে সাতকানিয়া থানায় হত্যা, অস্ত্র, মাদক, ভোটের দিনে গোলাগুলি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথি চৌধুরীকে মারধর করে অস্ত্র দিয়ে ফাঁসানোর চেষ্টার ঘটনায় দায়েরকৃত মামলাসহ ১০টি মামলা রয়েছে।

এগুলোর মধ্যে ৩টি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। গ্রেপ্তারকৃত দেলোয়ারের কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্রের বিষয়ে সাতকানিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে আজ আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!