ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | শিক্ষার সর্বস্তরে কুরআন শিক্ষা বাধ্যতামূলক করার দাবি

শিক্ষার সর্বস্তরে কুরআন শিক্ষা বাধ্যতামূলক করার দাবি

নিউজ ডেক্স : মানুষের চারিত্রিক ও নৈতিক মূল্যবোধ সৃষ্টি করতে শিক্ষার সর্বস্তরে কুরআন শিক্ষা বাধ্যতামূলক করার দাবি জানিয়েছেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা তাফাজ্জাল হোসাইন মিয়াজী।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে আগ্রাবাদ ক্লাসিক ওয়াল্ড কনভেনশন হলে খেলাফত মজলিস চট্টগ্রাম মহানগরী শাখার উদ্যোগে অনুষ্ঠিত ‌‘তাকওয়া ও ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণে পবিত্র মাহে রমজানের তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এই দাবি জানান।

প্রধান অতিথির বক্তব্যে তাফাজ্জাল হোসাইন মিয়াজী বলেন, রমজান মাস হলো আত্মশুদ্ধি ও তাকওয়া অর্জনের মাস। সমাজের সর্বস্তরে সুখ-সমৃদ্ধি বিস্তার এবং আদর্শ জাতি গঠনে কুরআন শিক্ষার বিকল্প নেই। নৈতিক ও চারিত্রিক অধঃপতন রোধে কিশোর, তরুণ ও যুব সমাজের চারিত্রিক ও নৈতিক মূল্যবোধ জাগ্রত করার লক্ষে সর্বত্রই কুরআনের শিক্ষা ছড়িয়ে দিতে হবে।

খেলাফত মজলিস চট্টগ্রাম মহানগরী শাখার সভাপতি অধ্যাপক এএসএম খুরশিদ আলমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাওলানা ফয়সাল কামাল মোস্তফার সঞ্চালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ডা. মোহাম্মদ আবু হোসেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখা সভাপতি মাওলানা মাহবুবুর রহমান হানিফ, মদীনা মুনাওয়ারাহ শাখা সভাপতি মাওলানা জালাল উদ্দিন, মহানগরী শাখার সহ-সভাপতি মাওলানা আবদুর রহমান সালেহ, চট্টগ্রাম উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আমজাদ হোসাইন, মাওলানা আহমদুর রহমান, নগর শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক এমএ সিদ্দিক, চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সহ-সভাপতি আবুল কালাম আজাদ, নগর শাখার সহ-সাধারণ সম্পাদক অধ্যাপক ইউশাহ, চট্টগ্রাম উত্তর জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক মাওলানা জালাল উদ্দিন মাসুম, নগর শাখার সহ-সাধারণ সম্পাদক মাওলানা শিহাবুদ্দীন কামালী, নগর শাখার বায়তুল মাল সম্পাদক আবুবকর সিদ্দিক আহাদ, অফিস ও প্রচার সম্পাদক এম ওবায়েদ নূর, শ্রমিক মজলিসের চট্টগ্রাম মহানগরী সভাপতি মো.ইয়াহিয়া, ডবলমুরিং থানা সভাপতি মাওলানা মাহবুবুর রহমান, বাকলিয়া থানা সভাপতি হাফেজ শহীদুল্লাহ, বন্দর থানা সভাপতি কারি সগীর আহমদ সাইফী, হালিশহর থানা সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!