ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সড়কে অপরিকল্পিত গতিরোধক, রিক্সা উল্টে চালকের মৃত্যু

লোহাগাড়ায় সড়কে অপরিকল্পিত গতিরোধক, রিক্সা উল্টে চালকের মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পুটিবিলায় সড়কে অপরিকল্পিত গতিরোধক দেয়ায় ব্যাটারী চালিত রিক্সা উল্টে মো. জাকারিয়া আলম প্রকাশ মিন্টু (৩২) নামে এক চালকের মৃত্যু হয়েছে।

বুধবার (২ ডিসেম্বর) ভোর ৫টার দিকে দরবেশহাট-কেয়াজুপাড়া ডিসি সড়কের গৌড়স্থান নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাকারিয়া পার্বত্য বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গুরা বইন্যা পাড়ার ছরওয়ার গাজীর ছেলে ও এক সন্তানের জনক।

পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজী মুহাম্মদ ইউনুচ জানান, ঘটনারদিন ব্যাটারী চালিত রিক্সা চালিয়ে পানের ঝুঁড়ি নিয়ে কেয়াজুপাড়া থেকে লোহাগাড়া সদরে যাচ্ছিলেন জাকারিয়া। গৌড়স্থান নতুন বাজার এলাকায় পৌঁছলে সড়কে অপরিকল্পিতভাবে নির্মাণাধীন গতিরোধকে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে রিক্সাটি উল্টে যায়। এতে সে রিক্সার নিচে চাপা পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এলাকার সচেতন মহল জানান, উপজেলার প্রায় গ্রামীণ সড়কে অপরিকল্পিতভাবে যত্রতত্র দেয়া গতিরোধক। যার কারণে প্রায় সময় দূর্ঘটনা ঘটে থাকে। গ্রামীণ সড়ক থেকে অপরিকল্পিত গতিরোধক অপসারণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি দেয়া জরুরী হয়ে পড়েছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক জান্নাতুল ফেরদৌস ঝর্ণা জানান, সড়ক দূর্ঘটনায় আহত জাকারিয়া নামে কোন রোগী চিকিৎসার জন্য হাসপাতালে আসেনি।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রাশেদুল ইসলাম জানান, নিজের রিক্সা ও পানভর্তি টুকরির নিচে চাপা পড়ে জাকারিয়া আলম মিন্টু নিহত হয়েছেন। নিহতের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!