ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সাত মামলায় ২৬ হাজার টাকা জরিমানা

লোহাগাড়ায় সাত মামলায় ২৬ হাজার টাকা জরিমানা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় সাত মামলায় ২৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় জব্দ করা হয়েছে সাড়ে ৯১ হাজার মিটার কারেন্টজাল ও ১৪ হাজার পিস পলিথিন।

মঙ্গলবার (২৬ জুলাই) উপজেলা সদরের বটতলী স্টেশন ও পদুয়া তেওয়ারিহাট বাজারে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান।

অভিযানে পদুয়া তেওয়ারিহাটে কহিনুর স্টোরের মালিক মনির আহমদকে ৩ হাজার টাকা, কামাল স্টোরের মালিক বশির আহমদকে ২ হাজার টাকা, কাদের স্টোরের মালিক মো. কাদের হোসেনকে ১ হাজার টাকা, হারুন স্টোরের মালিক মো. হারুনকে ২ হাজার ৫শ টাকা, বটতলী স্টেশনে শাহ আমানত স্টোরের মালিক মো. ইউসুফকে ২ হাজার ৫শ টাকা, মেম্বার স্টোরের মালিক মো. শহীদকে ৫ হাজার টাকা এবং লাইসেন্সবিহীন মোটরসাইকেল নিয়ে জনসমাগম স্থানে ঘুরাঘুরি ও ধুমপান করায় আবদুর রহিমকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে অভিযান চালিয়ে আইন বহির্ভূত কারেন্টজাল বিক্রির অপরাধে মৎস্য সম্পদ রক্ষা ও সংরক্ষণ আইনে ৬ মামলায় ১৬ হাজার টাকা এবং সড়ক পরিবহন আইনে এক মামলায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া জব্দকৃত কারেন্টজাল ও পলিথিন পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা ও পুলিশ বাহিনীর সদস্যরা সার্বিক সহযোগিতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!