ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে রিক্সাচালকসহ আহত ৪

লোহাগাড়ায় বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে রিক্সাচালকসহ আহত ৪

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ব্যাটারি চালিত রিক্সার চালকসহ ৪ জন আহত হয়েছেন। শুক্রবার (১৭ জুন) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সদর ইউনিয়নের পুরাতন থানা গেইট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, ব্যাটারি চালিত রিক্সার যাত্রী উপজেলার উত্তর কলাউজানের মৃত আবদুল আজিজের পুত্র নুরুল আবছার (৫০), লোহাগাড়া সদরের ভিল্যাহ পাড়ার মোহাম্মদ সিরাজুল ইসলামের পুত্র মোহাম্মদ রাবিব (১৭), সাতগড়িয়া পাড়ার মৃত আবদুস শুক্কুরের পুত্র মো. ইউসুফ (৫২) ও কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালি এলাকার আবু বক্করের পুত্র রিক্সাচালক মো. আবচার বাবু (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে কক্সবাজারমুখি এম.আর ট্রাভেসের যাত্রীবাহী বাস ওভারটেক করতে গিয়ে বিপরীতমুখি ২টি ব্যাটারি চালিত রিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ব্যাটারি চালিত রিক্সাচালক ও তিন যাত্রীসহ চারজন আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা সদরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। গুরতর আহত মোহাম্মদ রাবিবকে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে পুলিশের সার্জেন্ট এসআই নাজিমুল হক জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে আসেন। দূর্ঘটনা কবলিত বাস ও ব্যাটারি চালিত অটোরিক্সা উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়। দূর্ঘটনার পর বাস চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!