ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় নতুন বাস কাউন্টার উদ্বোধন হয়নি, এলাকাবাসীর ক্ষোভ

লোহাগাড়ায় নতুন বাস কাউন্টার উদ্বোধন হয়নি, এলাকাবাসীর ক্ষোভ

463

এলনিউজ২৪ডটকম : মালিক-শ্রমিক ফেডারশেনের জটিলতায় বাঁধাগ্রস্ত হয়ে লোহাগাড়ায় নতুন বাস কাউন্টার উদ্বোধন হয়নি। এলাকাবাসীর গণদাবীর প্রেক্ষিতে চট্টগ্রাম- ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী আজ ১ জুন লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনে মারসা পরিবহনের বাস কাউন্টার উদ্বোধন করার কথা ছিল। নতুন কাউন্টার উদ্বোধনের সংবাদে এলাকাবাসীর মাঝে স্বস্তির নিঃশ্বাস ফেলতে দেখা যায়। এ সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। পরে নতুন বাস কাউন্টার উদ্বোধনে বাঁধাগ্রস্তের সংবাদে এলাকাবাসী চরম ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।

সম্প্রতি লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিজানের লিখিত আবেদনের প্রেক্ষিতে ড. নদভী এমপি মারসা পরিবহণ কর্তৃপক্ষের সাথে কথা বলে মিনিবাস সার্ভিস চালুর উদ্যোগ নেয়া হয়।

জানা যায়, দীর্ঘদিন যাবৎ লোহাগাড়াবাসী একটি পরিবহণের কাছে রয়েছে। যার ফলে চট্টগ্রাম- লোহাগাড়া, লোহাগাড়া-চট্টগ্রাম শহরগামী যাত্রীদের চরম দূর্ভোগ পোহাতে হয়। হচ্ছে। এ নিয়ে বিভিন্ন পত্র-পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক লেখালেখি ও মানববন্ধনও হয়েছে। তারপরও দির্ঘদিনে লোহাগাড়াবাসীর প্রাণের দাবী পূরণ হয়নি।

আরকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ মো: ইয়াছিন জানান, কাউন্টার স্থাপন করতে না দেয়ার ব্যাপারে তিনি অবগত নন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ যেখানে তথ্য ও যোগাযোগ খাতে বিপ্লব সাধন করেছে, সেখানে এ ধরনের বিষয়গুলো উন্নয়নকে বাধাগ্রস্থ করার সামিল।

দীর্ঘদিন একটি পরিবহণের কাছে জিম্মাদশা থেকে মুক্তির দাবীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীসহ সংশ্লিষ্টদের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন লোহাগাড়াবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!