ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় দাফনের ২৫ দিন পর কলেজছাত্র ফালু’র লাশ উত্তোলন

লোহাগাড়ায় দাফনের ২৫ দিন পর কলেজছাত্র ফালু’র লাশ উত্তোলন

541

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় দাফনের ২৫ দিন পর কলেজছাত্র মোসাদ্দেক হোসেন ফালু’র লাশ ময়নাতদন্তের জন্য উত্তোলন করা হয়েছে। আজ ২৮ অক্টোবর সোমবার সাড়ে ১০টায় উপজেলার পুটিবিলা মাওলানা পাড়ার পারিবারিক কবরস্থান থেকে এ লাশ উত্তোলন করা হয়। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পদ্মাসন সিংহ।

পদ্মাসন সিংহ জানান, স্বজনদের সন্দেহ ছিল ফালুকে হত্যা করা হয়েছে। প্রতিকার চেয়ে সংশ্লিষ্ট আদালতে অভিযোগের ভিত্তিতে এ লাশ উত্তোলনের আদেশ দেয়। ফলে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে কোতোয়ালী থানা পুলিশের একটি টিম এ লাশ উত্তোলন করেন। উত্তোলিত লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে। এ সময় লোহাগাড়া থানা পুলিশ সার্বিক সহযোগিতা করেন।

উল্লেখ্য, গত ২ অক্টোবর চট্টগ্রাম নগরীর টাইগারপাস মোডে সড়ক দূর্ঘটনায় নিহত হয় মোসাদ্দেক হোসেন ফালু (২৬)। পরদিন ৩ অক্টোবর ময়নাতদন্ত ছাড়াই পরদিন লোহাগাড়ার পুটিবিলা মাওলানা পাড়ায় পারিবারিক কবরস্থানে এ ছাত্রের লাশ দাফন করা হয়। নিহত ছাত্র ওই এলাকার আমিনুল হকের পুত্র। তিনি হাজী মুহাম্মদ মহসিন কলেজের মাস্টার্স’র ছাত্র ও কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক ছিলেন বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!