ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ডিএনসি’র অভিযানে ইয়াবাসহ চার পাচারকারী গ্রেপ্তার

লোহাগাড়ায় ডিএনসি’র অভিযানে ইয়াবাসহ চার পাচারকারী গ্রেপ্তার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পৃথক অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ ৪ পাচারকারীকে গ্রেপ্তার করেছে। শুক্রবার (১৮ ডিসেম্বর) সকালে উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশন ও চুনতি ফরেষ্ট রেঞ্জ কার্যালয়ের সামনে এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, কক্সবাজারের উখিয়া থানার জামতলা ক্যাম্পের মৃত আবদুর রহমানের পুত্র মো. ইলিয়াছ (২৮), টেকনাফ সদর ইউনিয়নের দক্ষিণ লম্বুরী আদর্শ গ্রামের আবুল খায়েরের পুত্র আবদুর রহমান (২৫), বাঁশখালী থানার ফুলছড়ি ইউনিয়নের কোনার পাড়ার মৃত ফরিদুল ইসলামের পুত্র মো. কায়কোবাদ প্রকাশ কায়সার (২৯) ও কক্সবাজার সদরের খরুলিয়া ইউনিয়নের দরগাহ পাড়ার আবুল কাশেমের পুত্র মো. শাহাব উদ্দিন (২৩)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পটিয়া সার্কেলের পরিদর্শক সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বতটলী ষ্টেশন থেকে ইলিয়াছ ও আবদুর রহমানকে ২ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এছাড়া চুনতি ফরেষ্ট রেঞ্জ কার্যালয়ের সামনে মাহিন্দ্রা গাড়িতে তল্লাশী চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ অন্যদের গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে লোহাগাড়া থানায় মাদকদ্রব্য আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!