ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় আরোও এক যুবকের শরীরে করোনা সনাক্ত

লোহাগাড়ায় আরোও এক যুবকের শরীরে করোনা সনাক্ত

এলনিউ২৪ডটকম : লোহাগাড়ায় আরোও এক যুবকের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। মঙ্গলবার (৫ মে) চট্টগ্রামের বিআইটিআইডতে পরীক্ষায় ওই যুবকের রিপোর্ট পজেটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ।

জানা যায়, ওই যুবক লোহাগাড়া সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের চৌধুরী রোডস্থ আমিন বিল্ডিং এ ভাড়া বাসায় থাকেন। তিনি আরো ২ জন রুমমেটসহ বাসায় ব্যাচলার থাকেন ও একটি বেসরকারী কোম্পানীতে চাকুরী করেন। তাঁর বাড়ি বরিশালের পটুয়াখালীতে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ জানান, গত ৩০ এপ্রিল সর্দি-জ্বর নিয়ে ৪২ বছরের ওই যুবক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফ্লু-কর্ণারে চিকিৎসা নিতে যান। ওইদিনই তার নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বিআইটিআইডিতে পাঠানো হয়। মঙ্গলবার রাতে তার রিপোর্টে করোনা পজেটিভ আসে।

তিনি আরো জানান, কয়েকদিন আগে তিনি লোহাগাড়া ছেড়ে চলে যায়। বর্তমানে তিনি চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাসেবা নিচ্ছেন বলে শুনেছেন।

উল্লেখ্য, লোহাগাড়ায় গত ৫ দিনে ৩ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এরমধ্যে একজন স্বাস্থ্যকর্মী, একজন ঢাকা ফেরত যুবক ও অপরজন পটুয়াখালীর যুবক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!