ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

লোহাগাড়ায় অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ওয়ান শুটারগান ও দেশীয় অস্ত্রসহ জসিম উদ্দিন (৩৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব- ৭)।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেলে অভিযান চালিয়ে সদর ইউনিয়নের লোহারদিঘীর পাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার জসিম উদ্দিন কক্সবাজারের চকরিয়া থানার উত্তর হারবাং এলাকার মৃত দলিলুর রহমানের পুত্র।

বুধবার (২০ এপ্রিল) বিকেলে র‌্যাব-৭’র সিনিয়র সহাকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জসিম উদ্দিনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় তার কাছ থেকে ১টি ওয়ান শুটারগান, অন্যান্য দেশীয় অস্ত্র, মোবাইলসেট ও নগদ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয় ও অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রমের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরে তাকে লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, গ্রেপ্তার জসিম উদ্দিনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়। বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!