ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় প্রবাসীর পাসপোর্ট-টিকেট ছিনতাইয়ের ঘটনায় যুবক গ্রেফতার

লোহাগাড়ায় প্রবাসীর পাসপোর্ট-টিকেট ছিনতাইয়ের ঘটনায় যুবক গ্রেফতার

এলনিউজ২৪ডটকম :  লোহাগাড়ায় মো. শাহজাহান নামে সৌদি আরব প্রবাসীর পাসপোর্ট, বিমানের টিকেট ও টাকা ছিনতাইয়ের ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার (২১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় সদর ইউনিয়নের হাবিলাশ সিকদার ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার যুবকের নাম মো. আবু সৈয়দ (২৫)। তিনি সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গোল মোহাম্মদ পাড়ার আবদুস শুক্কুরের পুত্র।

জানা যায়, সকালে পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান এলাকার নিজ বসতঘর থেকে সৌদি আরব যাওয়ার উদ্দেশে বের হন শাহজাহান। সিএনজিচালিত অটোরিক্শাযোগে উপজেলা সদরের বটতলী স্টেশনে আসার পথে ঘটনাস্থলে পৌঁছলে ৮/৯ জনের একদল ছিনতাইকারী গাড়িটি থামায়। এরপর অটোরিক্শায় থাকা সবাইকে মারধর এবং ছোরা ও লোহার লাঠি দিয়ে আঘাত করতে উদ্যত হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা শাহজাহানের কাছ থেকে পাসপোর্ট, বিমানের টিকেট ও টাকা ছিনিয়ে নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আবু সৈয়দ নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। তবে ঘটনার ঘণ্টাখানেকের মধ্যে এক ছিনতাইকারীর বসতঘর থেকে ছিনিয়ে নেয়া প্রবাসীর পাসপোর্ট ও বিমানের টিকেট উদ্ধার করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, ছিনতাইয়ের ঘটনায় মামলা রুজু প্রক্রিয়াধীন। ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেফতারে গ্রেপ্তারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে। আগামীকাল বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) গ্রেফতার আবু সৈয়দকে আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!