ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় দুর্ঘটনায় আহত ছাত্রের সাত মাস পর মৃত্যু

লোহাগাড়ায় দুর্ঘটনায় আহত ছাত্রের সাত মাস পর মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় আহত আবদুল্লাহ আল নাহিয়ান (১৩) নামে এক মাদ্রাসা ছাত্র প্রায় সাত মাস চিকিৎসাধীন থাকার পর মারা গেছে।

বুধবার (১৫ নভেম্বর) ভোরে চট্টগ্রাম নগরীর এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মুত্যু হয়। নাহিয়ান পুটিবিলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মাওলানা পাড়ার প্রবাসী বেলাল উদ্দিনের পুত্র ও আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্র।

স্থানীয় ইউপি সদস্য নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারা দুই ভাই আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার হোস্টেলে থেকে লেখাপড়া করত। গত ১৭ এপ্রিল ২৫ রমজান মাদ্রাসার হোস্টেল থেকে মোটর সাইকেলে করে চাচার সাথে বাড়িতে আসছিল। এই সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহারদিঘীর পাড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল দূর্ঘটনা হয়। এতে নাহিয়ান মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারায়। এরপর থেকে প্রায় ৭ মাস হাসপাতালে চিকিৎসাধীন ছিল। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রায় ৪ মাস পর চোখ খুললেও কোনো কথাবার্তা বলতে পারেনি।

নাহিয়ানের মৃত্যুতে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। একইদিন নামাজে জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!