ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় আগুনে পুড়েছে দুই অসহায় পরিবারের বসতঘর

লোহাগাড়ায় আগুনে পুড়েছে দুই অসহায় পরিবারের বসতঘর

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আধুনগরে আগুনে পুড়ে গেছে দুই অসহায় পরিবারের বসতঘর। বুধবার (২৯ নভেম্বর) বিকেল ৪টার দিকে ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সিপাহী পাড়ায় এই ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তরা হলেন, ওই এলাকার হাজেরা খাতুন ও মোহাম্মদ রিয়াদ।

স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাজেরা খাতুনের বসতঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। মুহুর্তের মধ্যে আগুন টিনের তৈরি বসতঘরে ছড়িয়ে পড়ে। আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করেন। ততক্ষণে তাদের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবী করছেন।

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা রুবেল আলম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে অগ্নিকান্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি।

এদিকে, খবর পেয়ে সন্ধ্যায় লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইনামুল হাছান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তাৎক্ষণিকভাবে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুকনা খাবার, কম্বল ও বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!