Home | ব্রেকিং নিউজ | মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

এলনিউজ২৪ডটকম : মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে লোহাগাড়া থানা পুলিশ। সোমবার (৩০ আগস্ট) রাতে অভিযান চালিয়ে কক্সবাজারের ঈদগাও থানা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছে চুরি হওয়া একটি মোটরসাইকেল।

গ্রেপ্তারকৃতরা হল, কক্সবাজারের রামু থানার চাকমারকুল ইউনিয়নের ১নং ওয়ার্ডের আব্দুল্লাহপুর এলাকার শফিউল আলমের পুত্র মো. মজিবুর রহমান (২১) ও একই ওয়ার্ডের বড়ডেবা মৌলভী পাড়ার ছালামত উল্লাহর পুত্র মো. মোরশেদ (২০)।

পুলিশ জানায়, কয়েকদিন আগে মো. শওকত নামে এক ব্যক্তির মোটরসাইকেল চুরির ঘটনায় থানায় অভিযোগ করেন। তারই প্রেক্ষিত পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজারের ঈদগাও থানা এলাকা থেকে চোরাই মোটরসাইকেলসহ প্রথমে মোরশেদকে গ্রেপ্তার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল চুরির ঘটনায় তার সাথে মুজিবুর রহমান নামে আরেকজন জড়িত থাকার কথা স্বীকার করেন। পরে একই এলাকায় অভিযান চালিয়ে তাকেও গ্রেপ্তার করা হয়। এছাড়াও সম্প্রতি লোহাগাড়ায় মোটরসাইকেল চুরির ঘটনায় তৌহিদুল ইসলাম নামেও এক চোরকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতরা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে চুরির মামলা রুজু পূর্বক মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। মোটরসাইকেল চোরচক্রের অন্য সদস্যদেরও গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!