ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | মুক্তিযোদ্ধা আহমদ হোসেন’র ইন্তেকাল

মুক্তিযোদ্ধা আহমদ হোসেন’র ইন্তেকাল

210

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার পশ্চিম কলাউজান তাজর বাপের পাড়ার বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন (৭৩) আজ ১১ এপ্রিল সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে  ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে……..রাজেউন)। একইদিন বিকেল ৫টায় দরগাহ মুড়া মসজিদে প্রাঙ্গণে জানাজা শেষে সন্নিহিত কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি ওই এলাকার মরহুম এয়াকুব মিয়ার পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র, ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। হাফেজ মমতাজ মিয়া তাঁর নামাজে জানাজায় ইমামতি করেন।

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুল জলিলের নেতৃত্বে পুলিশের একটি চৌকষ দল এ বীরকে রাস্ট্রীয় মর্যাদায় সালাম প্রদান করেন। এসআই জাকির সিকদার প্যারেড পরিচালনা করেন। লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া আফরিন কচি ও লোহাগাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আকতার আহমদ সিকদার উপস্থিত ছিলেন।

মরহুমের মৃত্যুতে মুক্তিযোদ্ধা সাংবাদিক নুরুল ইসলাম ও মুক্তিযোদ্ধা সাংবাদিক মোঃ জামাল উদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের রূহের মাগফেরাত কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!