ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে নিহত শ্রমিকদের পরিবার পেলেন আর্থিক সহায়তা

বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে নিহত শ্রমিকদের পরিবার পেলেন আর্থিক সহায়তা

নিউজ ডেক্স : বাঁশখালীতে নির্মাণাধীন এস এস পাওয়ার প্ল্যান্টে পুলিশ-শ্রমিক সংঘর্ষে নিহত ও আহত শ্রমিকদের পরিবারকে দেওয়া হয়েছে আর্থিক সহায়তা।

বৃহস্পতিবার (২০ মে) দুপুরে চট্টগ্রাম জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ‘বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন’ এর আর্থিক সহায়তার চেক এসব পরিবারের হাতে তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাঁশখালী আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী। বাংলানিউজ

এসময় নিহত ও আহত মোট ২২ জন শ্রমিক ও তাদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এদের মধ্যে নিহত শ্রমিকের পরিবারকে ২ লাখ টাকা এবং আহত শ্রমিকদের পরিবারকে ৫০ হাজার টাকা করে এককালীন আর্থিক অনুদান দেওয়া হয়।  

বিভাগীয় কমিশনার এবিএম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মমিনুর রহমান, উপ-পরিচালক (স্থানীয় সরকার) বদিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়া, বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী, বিভাগীয় শ্রম দফতরের পরিচালক মো. নাসির উদ্দিন, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরের উপ মহাপরিদর্শক আবদুল্লাহ আল সাকিব মুবাররাত প্রমুখ।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!