ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বাঁশখালীতে অস্ত্রসহ গ্রেফতার ৩

বাঁশখালীতে অস্ত্রসহ গ্রেফতার ৩

নিউজ ডেক্স : বাঁশখালী উপজেলায় পৃথক দুটি অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৭)। এর মধ্যে একজন দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা।

গত শনিবার ( ১৪ আগস্ট) উপজেলার চাম্বল ও বৈলছড়ি ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. শহিদুল ইসলাম (৩০), মো. মহিউদ্দিন (৪৬) ও মো. নুরুল আমিন ওরফে বাউয়া (৫৫)। বাংলানিউজ

র‍্যাব জানায়, বাঁশখালীর চাম্বল ইউনিয়নের খলিফা পাড়া এলাকায় কয়েকজন অবৈধ অস্ত্র বেচাকেনার জন্য অবস্থান করছেন- এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে মো. শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার দেহ তল্লাশি করে তিনটি অস্ত্র ও পাঁচ রাউন্ড গুলি জব্দ করা হয়।

উপজেলার বৈলছড়ি ইউনিয়ন এলাকায় আরেকটি দল মাদকদ্রব্য বেচাকেনার উদ্দেশ্যে অবস্থান করছেন- এমন সংবাদে অভিযান পরিচালনা করা হয়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে মো. মহিউদ্দিন ও মো. নুরুল আমিনকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাদের দেহ তল্লাশি করে একটি অস্ত্র জব্দ করা হয়।  

স্থানীয়দের অভিযোগ, গ্রেফতার শহিদুল ইসলামের কাছ থেকে উদ্ধার হওয়া অস্ত্র দুটি স্থানীয় মনির উদ্দিনের ছেলে মহিউদ্দিনের এবং সকির ছেলে রুবেলের। আগেও তাকে ফাঁসানোর চেষ্টা করেছিল এটি চক্র। যারা গণমাধ্যমেও ছবি এডিট করে সরবরাহ করে শহিদকে অস্ত্রবাজ হিসেবে চিহ্নিতের চেষ্টা করেন। যেটি পুলিশি তদন্তে নির্দোষ প্রমাণিত হয়। এ সংক্রান্ত প্রতিবেদনও তৎসময়ে গণমাধ্যমে প্রকাশিত হয়।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) নুরুল আবছার বলেন, ‘সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে সবাইকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবির বলেন, র‍্যাব অস্ত্রসহ ৩ জনকে থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে রোববার আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!