ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বর্তমান সরকারের আমলে অপরাধ করে কেউ পার পাবে না : কাদের

বর্তমান সরকারের আমলে অপরাধ করে কেউ পার পাবে না : কাদের

1559063_

নিউজ ডেক্স : বর্তমান সরকারের আমলে অপরাধ করে কেউ পার পাবে না, যতোদিন শেখ হাসিনা রয়েছেনঅপরাধ করলে ছাড় দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বুধবার ধামরাইয়ের বালি এলাকায় বংশী নদীর ওপর একটি সেতু উদ্বোধনের পর এক জনসমাবেশে এসব কথা বলেন ওবায়দুল কাদের। তিনি বলেন, আওয়ামী লীগের শত শত নেতাকর্মী জেলে। দুজন মন্ত্রী দুদকের মামলায় নিয়মিত আদালতে হাজিরা দিচ্ছেন। সিরাজগঞ্জের মেয়র ও টাঙ্গাইলের এমপি কারাগারে। এ থেকেই প্রমাণ হয়, শেখ হাসিনার হাত থেকে পার পাওয়ার উপায় নেই কারো।

নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন আর বেশি দূরে নয়, দলকে সংগঠিত করুন। এখনই সদস্য সংগ্রহ করতে হবে। প্রতিটি নির্বাচনী কেন্দ্রে এখন থেকে নির্বাচনী কমিটি করতে হবে। ঘরে ঘরে গিয়ে সদস্য সংগ্রহ করতে হবে। কয়জন আওয়ামী লীগ করে আর কয়জন অন্যদল করে খাতা কলমে তা হিসাব করতে হবে। নেতাদের উদ্দেশ সেতুমন্ত্রী বলেন, আমাদের এখন দুটি উদ্বেগের বিষয়। একটি একশ্রেণীর দুর্বৃত্ত প্রশ্ন ফাঁস করে চলেছে। আরেকটি হচ্ছে গ্রামে গ্রামে মাদক ছড়িয়ে যাওয়া। এরা দেশ ও জাতির শত্রু। এদের দ্রুত বিচার আদালতে বিচার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

জনসমাবেশ উপলক্ষে রাস্তায় তোরণ, বিলবোর্ড বসানো প্রসঙ্গে মন্ত্রী বলেন, এগুলো কিছুই থাকবে না। হৃদয়ে নাম লিখতে হবে। দলের নেতাকর্মীদের উদ্দেশ ওবায়দুল কাদের বলেন, জনগণের সঙ্গে আচরণ ভালো করবেন। যতই উন্নয়ন করুন না কেন, আচরণ ভালো না করলে উন্নয়ন ম্লান হয়ে যাবে। জণগণকে খুশি রাখতে হবে। ক্ষমতার দাপট দেখাবেন না। ক্ষমতা চিরদিন থাকবে না। জনগণ আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আপনারা জনগণের পাশে থাকবেন, তাদের জন্য কাজ করবেন। সেতুর উদ্বোধন উপলক্ষে জনসমাবেশের আয়োজন করে ধামরাই উপজেলা আওয়ামীলীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!