ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বদি বললেন ‘নো নিড টু মিডিয়া কাভারেজ’

বদি বললেন ‘নো নিড টু মিডিয়া কাভারেজ’

নিউজ ডেক্স : কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের আলোচিত সাবেক সংসদ সদস্য (এমপি) আবদুর রহমান বদি এবার সাংবাদিকদের বললেন ‘নো নিড টু মিডিয়া কাভারেজ।’ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে কক্সবাজারে জেলা প্রশাসকের কার্যালয়ে আওয়ামী লীগের প্রার্থী স্ত্রী শাহীন আক্তারের মনোনয়নপত্র জমা দেন তিনি। 

মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকরা তাদের সঙ্গে কথা বলতে চাইলে বদি দ্রুত হেঁটে চলে যান। এ সময় স্ত্রী শাহীন আক্তারকেও হাত ধরে টেনে নিয়ে যান তিনি।

জানা গেছে, কক্সবাজার-৪ আসনের সাবেক এমপি আবদুর রহমান বদির স্ত্রী শাহীন আক্তার একই আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী। বৃহস্পতিবার দুপুরে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে শাহীন আক্তারের মনোনয়নপত্র জমা দেওয়া হয়। এ সময় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সমস্ত কাগজপত্র বদির হাতেই ছিল এবং অন্যান্য দাপ্তরিক কাজও বদিকেই করতে দেখা যায়। যেখানে প্রার্থী শাহীন আক্তার চেয়ারে বসে খোশগল্প করছিলেন।

এদিকে শাহীন আক্তারের মনোনয়নপত্র জমা দেওয়ার ঘণ্টাখানেক পরই বদির সন্তান দাবি করে মামলা করা মো. ইসহাকও মনোনয়নপত্র জমা দেন। এ সময় ইশহাক বলেন, আমার জন্য দোয়া করবেন, আমার ছোটো আম্মার (শাহীন আক্তার) জন্য শুভ কামনা।

প্রসঙ্গত, ২০০৮ সালে কক্সবাজার-৪ আসন ছাড়া জেলার তিন আসনেই হেরে যান আওয়ামী লীগের প্রার্থীরা। কক্সবাজার-৪ আসনে আবদুর রহমান বদি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর নানাভাবে বিতর্কিত হন। এরপর ২০১৪ সালেও বদি সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৮ সালে তিনি আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হলেও তার স্ত্রী শাহীন আক্তার মনোনয়ন পান এবং তিনি সংসদ সদস্য নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!