ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ফ্লাইওভার থেকে পাথর ছুঁড়ে মারা নগরের নয়া আপদ

ফ্লাইওভার থেকে পাথর ছুঁড়ে মারা নগরের নয়া আপদ

নিউজ ডেক্স : ফ্লাইওভারের উপর থেকে পাথর ছুঁড়ে মারা নগরের নয়া আপদ হিসেবে দেখা দিয়েছে। রাতে, দিন-দুপুরেও ফ্লাইওভারের উপর থেকে নিচে পাথর ছুঁড়ে মারা হচ্ছে। এতে রাস্তায় চলাচলকারী গাড়ি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। গত এক সপ্তাহে চট্টগ্রামে মার্সিডিস সহ একাধিক গাড়ি পাথরের আঘাতে ক্ষতিগ্রস্ত হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ফ্লাইওভারের উপর থেকে অজ্ঞাত ব্যক্তিরা নিচের গাড়িতে পাথর ছুঁড়ে মারছে। কে বা কারা এ ধরনের ঘটনা ঘটাচ্ছে সেই সম্পর্কে পুলিশ বা ক্ষতিগ্রস্তরা কিছু বলতে পারছে না। সম্প্রতি দেওয়ানহাট ওভারপাস ও ওয়াসা মোড়ে ফ্লাইওভারের উপর থেকে পাথর ছুঁড়ে মারার দুইটি ঘটনা ঘটে।

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫বি৪ এর সাবেক গভর্নর ও বিসিবি পরিচালক লায়ন মনজুর আলম মনজুর মার্সিডিস বেঞ্চ গাড়িতে পাথর ছুঁড়ে ক্ষতিগ্রস্থ করা হয়। পৃথক এক ঘটনায় ছুঁড়ে মারা পাথরের আঘাতে তাঁর বন্ধুর গাড়ির উইন্ড শিল্ড (সামনের কাঁচ) পুরোপুরি ভেঙ্গে গেছে।

গতকাল ডবলমুরিং থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে বিষয়টি তাদের জানা নেই বলে জানায়। তবে এ ব্যাপারে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে কর্তব্যরত কর্মকর্তা জানিয়েছেন। -আজাদী প্রতিবেদন 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!