ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | প্রধানমন্ত্রীর সাথে লোহাগাড়া-সাতকানিয়ার মানুষের গভীর সম্পর্ক গড়ে উঠেছে : বিপ্লব বড়ুয়া

প্রধানমন্ত্রীর সাথে লোহাগাড়া-সাতকানিয়ার মানুষের গভীর সম্পর্ক গড়ে উঠেছে : বিপ্লব বড়ুয়া

051

বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে লোহাগাড়া-সাতকানিয়ার মানুষের গভীর সম্পর্ক গড়ে উঠেছে। বঙ্গবন্ধুকন্যা আমাকে তাঁর বিশেষ সহকারী নিয়োগ করে শুধু আমাকে সম্মানিত করেননি বরং লোহাগাড়ার সকল মানুষকে সম্মানিত করেছেন, এই সম্মান পুরো লোহাগাড়াবাসীর। গত ২২ জুলাই সোমবার সন্ধ্যা ৭টায় লোহাগাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন পেশাজীবী ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে ব্যাপক উন্নয়ন হয়, দেশের মানুষ শান্তিতে থাকে। এই ১০ বছরে যে উন্নয়ন হয়েছে স্বাধীনতার পর দেশে এ রকম দৃশ্যমান আর উন্নয়ন হয়নি।

লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহমদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, ভাইস চেয়ারম্যান এম. ইব্রাহিম কবির, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট হুমায়ুন কবির রাসেল, উপজেলা যুবলীগের আহবায়ক জহির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মিয়া ফারুক, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আকতার আহমদ সিকদার ও পদুয়ার ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন প্রমুখ।

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, সাতকানিয়া পৌরসভার মেয়র মুহাম্মদ জোবায়ের, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ববিতা বড়ুয়া ও উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজিজুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, মুক্তিযোদ্ধা, বিভিন্ন পেশাজীবী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!