Home | ব্রেকিং নিউজ | নির্বাচিত হয়েও শপথ নিতে পারেনি এক ইউপি সদস্য

নির্বাচিত হয়েও শপথ নিতে পারেনি এক ইউপি সদস্য

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার কলাউজান ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য মাহমুদুল হক নির্বাচিত হয়েও শপথ গ্রহণ করতে পারেনি। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ৬ ইউনিয়নে নবনির্বাচিত সদস্যরা শপথ গ্রহণ করেন।

জানা যায়, গত সনের ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে সদস্য পদে মাহমুদুল হক মোরগ প্রতীকে ৮৩৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মদ শাহজাহান পেয়েছেন ৬৩১ ভোট। কিন্তু গত ১৮ জানুয়ারি বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক প্রকাশিত গেজেট ওই ওয়ার্ডে বিজয়ী প্রার্থীর স্থলে পরাজিত প্রার্থীর নাম লিপিবদ্ধ হয়।

বিজয়ী ইউপি সদস্য মাহমুদুল হক জানান, উপজেলা নির্বাচন কর্মকর্তার ভুলের কারণে গেজেটে নাম না আসায় নির্বাচিত হয়েও শপথ গ্রহণ করতে পারেনি। তার জন্য তিনি খুবই মর্মাহত। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

লোহাগাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদ্দাম হোসেন রোমান খান জানান, নির্বাচন কমিশন ইতোমধ্যে ভুলটি সংশোধন করেছে। তবে নতুনভাবে গেজেট প্রকাশিত না হওয়ায় নির্বাচিত ওই প্রার্থী শপথ গ্রহণ করতে পারেনি। সম্পূর্ণ প্রক্রিয়া শেষ করে শীঘ্রই ওই প্রার্থী শপথ গ্রহণ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!