ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নিউমার্কেটে উড়ছে শান্তির সাদা পতাকা

নিউমার্কেটে উড়ছে শান্তির সাদা পতাকা

নিউজ ডেক্স : রাজধানীর নিউ মার্কেটে ব্যবসায়ী ও শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনার পর ওই এলাকার মার্কেটগুলোতে শান্তির সাদা পতাকা উত্তোলন করেছেন ব্যবসায়ীরা। বুধবার (২০ এপ্রিল) দুপুরের পর থেকে নিউ মার্কেট এলাকার বিভিন্ন ভবনে সাদা পতাকা উড়তে দেখা যায়।

সরেজমিনে দেখা যায়, চন্দ্রিমা সুপার মার্কেট তৃতীয়তলা, নুরজাহান মার্কেটের প্রথম, দ্বিতীয় ও তৃতীয়তলা, গাউছিয়া, চাঁদনী চক ও নিউ সুপার মার্কেটসহ ওই এলাকার বিভিন্ন মার্কেটে শান্তির আহ্বান জানিয়ে সাদা পতাকা উত্তোলন করেছেন ব্যবসায়ীরা।

নিউ মার্কেট দোকান মালিক সমিতির সভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন বলেন, আমরা ব্যবসায়ী ও কর্মচারীদের বলেছি, শিক্ষার্থীরা যদি কারো ওপর হামলা করে শান্তি পায়, তাহলে তারা হামলা চালিয়ে যাক। এর পরিপ্রেক্ষিতে আমরা কোনো প্রকার অনাকাঙ্খিত সংঘর্ষে লিপ্ত হব না। তিনি বলেন, আমরা শান্তি চাই। আমরা শান্তির জন্য নিউমার্কেটের বিভিন্ন ভবনে সাদা পতাকা উত্তোলন করেছি।

নিউমার্কেট জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) শাহেন শাহ বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যেকোনো অপ্রীতিকর ঘটনা মোকাবিলা করতে আমরা প্রস্তুত রয়েছি। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!