Home | ব্রেকিং নিউজ | নবজাতককে নিয়ে বাড়ি ফেরা হলো না চরম্বার সোহেলের

নবজাতককে নিয়ে বাড়ি ফেরা হলো না চরম্বার সোহেলের

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে দুই দিন আগে জন্ম নেয় সোহেল-আয়েশা ছিদ্দিক দম্পতির নবজাতক। এ নিয়ে তাদের সংসারে চলছিল আনন্দের বন্যা।

মুহুর্তের মধ্যে তা বিষাদে পরিণত হয়। ঘটনারদিন বাড়ি থেকে সোহেল নিজেই ব্যাটারিচালিত রিক্সা চালিয়ে ৫ বছরের শিশু আবদুল্লাহকে সাথে নিয়ে হাসপাতালে যাচ্ছিল। উদ্দেশ্য হাসপাতাল থেকে নবজাতক ও তার মাকে সাথে নিয়ে বাড়ি ফিরবেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস নবজাতককে নিয়ে বাড়ি ফেরা হলো না পিতা সোহেলের। পথিমধ্যে সড়ক দূর্ঘটনায় পতিত হয় বাবা-ছেলে।

জানা যায়, শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে চরম্বা ও কলাউজান ইউনিয়ের সীমান্তবর্তী টংকাবতী রাবারড্যামে পূর্ব পার্শ্বে মিনিট্রাক-ব্যাটারিচালিত রিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রিক্সাচালক সোহেল গুরুতর আহত হন। এসময় রিক্সায় থাকা তার পাঁচ বছরের শিশুও আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে সোহেলকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একইদিন রাত পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয়।

নিহত সোহেল উপজেলার চরম্বা ইউনিয়ের ওয়াহিদের পাড়ার সমশুল আলমের পুত্র। তিনি পেশায় একজন ব্যাটারিচালিত রিক্সা চালক। স্থানীয় ইউপি সদস্য মো. শওকত ওসমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আতিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দূর্ঘটনা কবলিত মিনিট্রাক ও রিক্সা থানা হেফাজতে রয়েছে। দূর্ঘটনার পর পরই মিনিট্রাকের চালক দ্রুত পালিয়ে যায়। তাই তাকে আটক করা সম্ভব হয়নি। ক্ষতিগ্রস্ত পরিবারের লিখিত অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!