ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নগরীতে দু’ছিনতাইকারী গ্রেফতার

নগরীতে দু’ছিনতাইকারী গ্রেফতার

1-131

নিউজ ডেক্স : দেশী অস্ত্রসহ দুই চিহ্নিত ছিনতাইকারী মো. মোস্তফা (৪৫) ও মো. সেলিমকে (৪৫) গ্রেফতার করেছে সদরঘাট থানা পুলিশ। সোমবার (০৫ মার্চ) রাতে নগরীর মাদারবাড়ির বালুর মাঠ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তিনটি সিএনজি অটোরিকশাসহ এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা ৬টি মোবাইল সেট, ১টি ট্যাব, ৪টি ভ্যানটি ব্যাগ ও ১টি ট্রাভেল ব্যাগ উদ্ধার করা হয়।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন জানান, অভিযান চালিয়ে চাপাতি, ছুরিসহ ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। চক্রটি সিএনজি অটোরিকশা ব্যবহার করে ভোর থেকে রাত পর্যন্ত নগরীর বিভিন্ন নির্জন সড়কে দাঁড়িয়ে থেকে সুযোগ বুঝে ছিনতাই করে। বিশেষ করে বাস, ট্রেন, অফিসগামী রিকশাযাত্রীদের ব্যাগ টান মেরে পালিয়ে যায়। এতে যাত্রীরা রিকশা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হওয়ার ঘটনাও ঘটেছে।

ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মাদারবাড়ির বালুর মাঠ এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। এ সময় ছিনতাইয়ে ব্যবহৃত ৩টি সিএনজি অটোরিকশাও উদ্ধার করা হয়েছে। এ ছিনতাই চক্রে ১৫ থেকে ২০ জন সদস্য রয়েছে। এর মধ্যে অনেক হাজতেও রয়েছে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ছিনতাইকারী চক্রের এই দুই সদস্য ব্যাংক ও ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি করার পরিকল্পনা ছিল বলেও স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!