Home | দেশ-বিদেশের সংবাদ | ট্রাকের চাকায় পিষ্ট হয়ে লোহাগাড়ার এক কৃষকের মৃত্যু

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে লোহাগাড়ার এক কৃষকের মৃত্যু

এলনিউজ২৪ডটকম : সিমেন্ট বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এস্তাফিজুর রহমান (৫৫) নামে লোহাগাড়ার এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পদুয়া ইউনিয়নের উত্তর পদুয়া ঘোনা পাড়ার মৃত আবুল কাশেমের পুত্র।

রোববার (১৬ অক্টোবর) সকালে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার শিশুতল নামক স্থানের এক কমিউনিটি সেন্টারের সামনে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানান, সকালে কৃষক এস্তাফিজুর রহমান নিজের ক্ষেতে উৎপাদিত সবজি বিক্রির জন্য ভ্যানযোগে শিশুতল বাজারে নিয়ে যান। সবজি বিক্রি শেষ করে ভ্যান চালিয়ে তিনি বাড়ি ফিরছিলেন। এ সময় ঘটনাস্থলে পৌঁছলে কক্সবাজারমুখী সিমেন্ট বোঝাই একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে এস্তাফিজুর রহমান ভ্যান থেকে ছিটকে সড়কের উপর পড়েন। এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। দূর্ঘটনার পর ট্রাকটি দ্রুত পালিয়ে যায়।

এদিকে, এস্তাফিজুর রহমানের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে লোকজন উত্তেজিত হয়ে সড়কে ব্যারিকেড দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। ঘটনার পর থেকে সড়কে টানা এক ঘন্টার অধিক সময় যানবাহন চলাচল বন্ধ ছিল। ফলে সড়কের দুই পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। এতে যাত্রীরা ভোগান্তিতে পড়ে।

পরে খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যারিকেড সরিয়ে দেয়ার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়। দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, দ্রুতগতির একটি সিমেন্টবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক কৃষক নিহত হয়েছে। ঘাতক ট্রাকটি পলাতক রয়েছে। ঘটনার পর স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে সাময়িকভাবে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। তবে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার পর পরিস্থিতি স্বাভাবিক হয়। পুলিশ ঘাতক ট্রাকটি খুঁজে বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!