ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | জাতীয় ঐক্যফ্রন্টের গণশুনানি ঠেকানো যাবে না : রব

জাতীয় ঐক্যফ্রন্টের গণশুনানি ঠেকানো যাবে না : রব

2016556_pic

নিউজ ডেক্স : জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি আ স ম আব্দুর রব বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টের গণশুনানি ঠেকানো যাবে না। সরকারের কাছ থেকে যত বাধাই আসুক ২৪ তারিখের গণশুনানি করবই। আজ রবিবার বিকেলে মতিঝিলে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

রব বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে যে অনিয়ম ও জালিয়াতি হয়েছে তা নিয়ে আমরা গণশুনানি করব। তবে আমাদের কাজ করতে দেওয়া হচ্ছে না। শুনানি করার জন্য আমরা কোনো হল পাচ্ছি না। সরকার ফেব্রুয়ারি মাসজুড়ে সব হল বুকিং দিয়ে রেখেছে। হল মালিকরা আমাদের পুলিশের পারমিশন নিয়ে হল বুকিং দিতে বলছেন। পুলিশের পারমিশন ছাড়া কেউ হল বুকিংয়ের টাকা নিতে চাচ্ছেন না।

তিনি বলেন, গণশুনানিতে ভোটের দিন আহত-নিহতদের পরিবারসহ নির্বাচনে অংশগ্রহণকারী সব দলের প্রার্থী ও প্রতিনিধিরা উপস্থিত থাকবেন। ইতোমধ্যে তাদের চিঠি দিয়ে ও টেলিফোনে জানানো হয়েছে। ভোট নিয়ে সরকার যে নখরামি করেছে গণশুনানিতে তার জবাব দেব।

বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, জোটের স্টিয়ারিং কমিটির সদস্য কাদের সিদ্দিকীসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!