ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামের গ্যাস সরবরাহ স্বাভাবিক হয়নি

চট্টগ্রামের গ্যাস সরবরাহ স্বাভাবিক হয়নি

titas1 (1)

নিউজ ডেক্স : গত শনিবার সন্ধ্যার দিকে দক্ষিণ হালিশহর আকমল আলী রোড এলাকায় খাল খনন করার সময় কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির ২৪ ইঞ্চি ব্যাসের উচ্চ চাপবিশিষ্ট গ্যাসের প্রধান রিং লাইনটি কাটা পড়ে। এরপর থেকে তা মেরামতের চেষ্টা অব্যাহত আছে। তবে পাইপলাইন মেরামত করার সময় খালের পাড়ে ভাঙন ও পানি সরাতে না পারায় গ্যাসের পাইপলাইন বসানো যায়নি। ফলে নগরে দ্বিতীয় দিনেও স্বাভাবিক হয়নি গ্যাস সরবরাহ।

শনিবার রাত থেকেই লাইন মেরামতের কাজ শুরু হয়। কিন্তু খালের পাড়ে ভাঙন ও পানি সরাতে না পারায় বিকেলে কাজ বন্ধ রাখতে হয়েছে কেজিডিসিএলের প্রকৌশলীদের।

খালের দুই অংশ বাধ দিয়ে যেখানে পাইপলাইন বসানো হবে ওই জায়গায় পানি শুকানো হচ্ছে। তারপর মাটি খুলে পাইপলাইন লাগানোর পর, নগরে গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে।

সম্পূর্ণ কাজ শেষ হতে আজ সোমবার বিকেল পর্যন্ত লাগতে পারে বলে জানিয়েছিলেন কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির (কেজিডিসিএল) কর্মকর্তারা।

কেজিডিসিএল’র কর্মকর্তা জিল্লুল রহমান গণমাধ্যমকে জানান, শনিবার রাত থেকেই মেরামতের কাজ শুরু করা হয়। কিন্তু খালের মাটি ও পানি সরিয়ে পাইপলাইন উন্মুক্ত করার কাজ রোববার বিকেল পর্যন্ত শেষ না হওয়ায় গ্যাসের পাইপলাইন বসানো যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!