ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামের আট রুটে দিনে ভারী যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা

চট্টগ্রামের আট রুটে দিনে ভারী যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা

Bg-Track20190118100229

নিউজ ডেক্স : চট্টগ্রাম নগরের অভ্যন্তরীণ আটটি রুটে দিনে ভারী যানবাহন চলাচল বন্ধ রাখার উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। এর আওতায় কয়েকটি সড়কে প্রতিদিন সকাল আটটা হতে রাত আটটা পর্যন্ত পণ্যবাহী ট্রাক, কাভার্ড ভ্যান, লং-ভ্যাহিকেল, প্রাইম মুভারসহ অন্যান্য পণ্য ও মালবাহী যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

চট্টগ্রামের ট্রাফিক (উত্তর) বিভাগের আওতাধীন এলাকায় চট্টগ্রাম বন্দরকেন্দ্রিক প্রধান সড়কসহ আন্তঃজেলা যোগাযোগের সড়ক ছাড়া বালুছড়া বিআরটিএ হতে অক্সিজেনমুখি, অক্সিজেন মোড় হতে ষোলশহর ২নং গেটমুখি, কাপ্তাই রাস্তার মাথা হতে বহদ্দারহাট বাস টার্মিনালমুখি, আটমার্সিং হতে স্টেশন রোডমুখি,  কদমতলী (নীচের অংশ) হতে আটমার্সিং মুখি, কর্ণফুলী নতুন ব্রীজ হতে বাকলিয়া ও কোতোয়ালী থানার মোড় মুখি, মাঝিরঘাট রোড হতে নিউ মার্কেট মুখি এবং নেওয়াজ হোটেল হতে সিটি কলেজমুখি সড়কে ভারী যানবাহন চলাচল নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।সিএমপি’র জনসংযোগ বিভাগ সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

তবে দিনে নিষেধাজ্ঞা থাকলেও রাত আটটার পর পণ্যবাহী যানবাহন চলাচল ও মালামাল ওঠানামা করানো যাবে।

এ নিষেধাজ্ঞার বাইরে থাকবে জরুরি আমদানীকৃত খাদ্যদ্রব্য, পণ্য ও রপ্তানিযোগ্য গার্মেন্টস পণ্য পরিবহনের জন্য চট্টগ্রাম চেম্বার এবং বিজিএমইএ’র ইস্যুকৃত স্টিকার লাগিয়ে বিশেষ ব্যবস্থায় চলাচল করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!