ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত

Accident-Pic

নিউজ ডেক্স :  চকরিয়ার উপজেলার খুটাখালীতে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আরও ৪ জন।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল ৭ টায় খুটাখালীর নয়াপাড়া নতুন মসজিদের পার্শ্বে কক্সবাজারগামী কাভার্ডভ্যানের চাকা পরিবর্তনের সময় চট্টগ্রাম এয়ারপোর্ট হতে হাজীদের বহনকারী একটি নোহা কুয়াশায় আচ করতে না পেরে পিছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ছৈয়দ হোসেন সিকদার নামে একযাত্রী মারা যান। -পূর্বকোণ

ছৈয়দ হোসেন টেকনাফ পৌর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বলে জানা গেছে। এই ঘটনায় তার স্ত্রীসহ অন্তত ৫ জন আহত রয়েছে। স্থানীয় সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

আহতরা হলেন- টেকনাফ উপজেলার বাসিন্দা নিহতের ভাই ও নোহা চালক মো. আয়ুব (৫৫), নুরুল আমিন (৩৫), রাজিয়া বেগম (৪৫) ও জোবাইদা বেগম (৪৬)। আহতদের মধ্যে আয়ুবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও অপর তিনজনকে মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টেকনাফের আওয়ামীলীগ নেতা ও সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী বলেন, ‘সৌদি আরব থেকে রাজিয়াকে আনতে দেবর নুরুল আমিন ও ভগ্নিপতি ছৈয়দ হোসেন প্রাইভেট নোহা গাড়ি নিয়ে চট্টগ্রাম বিমানবন্দরে যায়। বিমানবন্দর থেকে টেকনাফ ফেরার পথে চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটে। এ খবর জানাজানি হলে টেকনাফ পৌরসভার নিহত ছৈয়দ হোসেনের পৈত্রিকবাড়ি ৯নং ওয়ার্ড ও শ্বশুরবাড়ি ৬ নং ওয়ার্ডে বাসিন্দাসহ পৌর আওয়ামী লীগের পরিবারগুলোতে শোকের ছায়া নেমে এসেছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের এসআই আবু নাঈম জিহাদুল হক বলেন, ‘আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠনো হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি আটক করেছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!