ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | গুজব শুনে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ অফিসে হামলা

গুজব শুনে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ অফিসে হামলা

182330KADER

নিউজ ডেক্স : রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ অফিসে ছাত্রের পোশাকে হামলা করেছে দুর্বৃত্তরা। এতে দলের ১৭ জন নেতাকর্মী আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার বিকেলে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দুর্বৃত্তরা আওয়ামী লীগ কার্যালয়ে হেলমেট পরে হামলা চালিয়েছে। শিক্ষার্থীদের নিরাপত্তা নিয়ে সরকার উদ্বিগ্ন। আওয়ামী লীগ শিক্ষার্থীদের বর্তমান দাবির প্রতি শ্রদ্ধাশীল বলেও মন্তব্য করেন তিনি। এর আগে জিগাতলা ও ধানমন্ডিতে শিক্ষার্থী ও আওয়ামী লীগ কার্যালয়ে দফায় দফায় হামলা করে দুর্বৃত্তরা।

গত ২৯ জুলাই দুপুরে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের অদূরে বিমানবন্দর সড়কে (র‍্যাডিসন হোটেলের উল্টোদিকে) বাসচাপায় রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী দিয়া খানম মিম ও আবদুল করিম রাজিব নিহত হয়।

এ ঘটনায় সংশ্লিষ্ট চালকের দৃষ্টান্তমূলক শাস্তি, নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও নৌমন্ত্রীর অনৈতিক বক্তব্যের প্রতিবাদসহ ৯ দফা দাবি জানায় শিক্ষার্থীরা। একই দাবিতে গত সাত দিন ধরে শিক্ষার্থীরা রাজধানীর সড়ক অবরোধ ও বিক্ষোভ করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!