ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | খালেদার মামলা নিয়ে আইনজীবীদের সঙ্গে স্থায়ী কমিটির বৈঠক

খালেদার মামলা নিয়ে আইনজীবীদের সঙ্গে স্থায়ী কমিটির বৈঠক

ফাইল ছবি

ফাইল ছবি

নিউজ ডেক্স : বিএনপি চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়ার মামলার গতি-প্রকৃতি পর্যালাচনা ও মুক্তি ইস্যুতে করণীয় নিয়ে জরুরি বৈঠক করেছেনে দলের স্থায়ী কমিটির সদস্যরা। পাশাপাশি খালেদা জিয়ার আইনজীবীদের সঙ্গেও বৈঠক করেছেন তারা।

শনিবার বিকেল সোয়া পাঁচটায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে স্থায়ী কমিটির বৈঠক শুরু হয়। পরে সন্ধ্যা সোয়া ৭টার সময় আইনজীবীদের সঙ্গে বৈঠকে বসেন তারা।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে বৈঠকে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান ও আমির খসরু মাহমুদ চৌধুরী অংশ নেন।

পরে তাদের সঙ্গে বৈঠকে যোগ দেন দলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক অ্যাটর্নি জেনারেল এজে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট জয়নুল আবেদিন, অ্যাডভোকেট আবদুর রেজাক খান, আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার ও ব্যারিস্টার মীর হেলাল।

বৈঠকের এক পর্যায়ে গয়েশ্বর চন্দ্র রায় সেখান থেকে বেরিয়ে আসেন। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের চেয়ারপারসন খালেদা জিয়ার মামলার গতিপ্রকৃতি ও করণীয় নিয়ে আলোচনা হয়েছে। এজন্য আইনজীবীদের ডেকে আলোচনা করা হয়েছে। এ নিয়ে আমরা শিগগিরই আবারও বসব। তখন গণমাধ্যমকে ডেকে সব জানানো হবে।

অন্য এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বৈঠকে জাতীয় সংসদ ও ঐক্য সম্প্রসারণসহ সার্বিক বিষয়ে আলোচনা হয়েছে, আলোচনা আরও হবে।

তবে বৈঠকে অংশ নেয়া দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ ও আমির খসরু মাহমুদ চৌধুরী কোনো কথা বলেননি।

এদিকে স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে বৈঠকের পরে খালেদা জিয়ার আইনজীবীরা এজে মোহাম্মদ আলীর বাসায় আরেকটি বৈঠক করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!