Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

road-accident20170515182801

নিউজ ডেক্স : চকরিয়া ও সদরে পৃথক সড়ক দুর্ঘটনায় সোমবার দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নারীসহ আরও তিনজন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন পেকুয়ার  রোকন উদ্দীন হানিফ চৌধুরী (৩২) ও টেকনাফের মোহাম্মদ সাদেক (২৬)।

সূত্র জানায়, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলাল ডুলহাজারা মালুমঘাট দরগাহ গেট এলাকায় মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক রোকন উদ্দীন হানিফ চৌধুরী (৩২) নিহত হয়েছেন। তিনি পেকুয়া উপজেলা সদর ইউনিয়নের আন্নর আলী মাতব্বর পাড়ার শামসুল আলমের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন তার সঙ্গে থাকা ভাগনী তন্নী আকতার (১৬)। সে একই এলাকার হেলাল উদ্দিনের মেয়ে। মাইক্রোবাসে থাকা বাকি আহত দুইজনের পরিচয় পাওয়া যায়নি।

মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে চিকিৎসাধীন তন্নী আকতার জানান, ১৪ মে তার (তন্নীর) জন্মদিন উপলক্ষ্যে কক্সবাজার শহরের কালুর দোকানস্থ বাসায় আয়োজন ছিল। সেখানে মামা হানিফও যোগ দেন। অনুষ্ঠান শেষে সোমবার বিকেলে নানাবাড়ি বেড়াতে মামার মোটরসাইকেলে (কক্সবাজার-হ-১১-৪৭০১) তারা পেকুয়া যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির মাইক্রোবাস তাদের ধাক্কা দিলে মামা ঘটনাস্থলে মারা যান।

তথ্যের সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট মামুন মিয়া জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় মালুমঘাট হাইওয়ে পুলিশ। মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়ায় স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, কক্সবাজার শহরের পাওয়ার হাউস মেডিকেল কলেজ গেইট এলাকায় টেকনাফ সড়কে চলাচলরত স্পেশাল সার্ভিসের দ্রুত গতির মিনিবাসের (চট্টমেট্টো-জ-১১-২৮২৬) ধাক্কায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী মোহাম্মদ সাদেক (২৬)। তিনি টেকনাফের দমদমিয়া গ্রামের হাজী সামশুল আলমের বড় ছেরেল। বেলা সাড়ে ১১ টার দিকে ঘটা  দুর্ঘটনায় গুরুতর অবস্থায় তাকে চমেক হাসপাতালে নেয়ার পথে পটিয়া এলাকায় দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!