Home | দেশ-বিদেশের সংবাদ | রোগী সেজে সিএনজি ছিনতাই, গ্রেফতার ২

রোগী সেজে সিএনজি ছিনতাই, গ্রেফতার ২

নিউজ ডেক্স : নগরের বায়েজিদ বোস্তামী থানার আনন্দবাজার সম্রাট হোটেলের সামনে থেকে ছিনতাইকারী দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৯ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৩টার দিকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ১টি ছিনতাই করা সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

তারা হলেন- হাটহাজারী থানার চারিয়া এলাকার মির্জাপুর খয়রাতির বাড়ির মৃত অলি আহাম্মদের ছেলে শাহাব উদ্দীন (২৪) ও একই এলাকার দেওয়ান পাড়ার বড় বাড়ির মো. আব্দুস শুক্কুরের ছেলে মো. আলাউদ্দিন (২৯)।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর সাড়ে ৩টার দিকে অভিযান চালিয়ে ছিনতাইকারী দলের দুই সদস্যকে গ্রেফতার ও একটি ছিনতাই করা সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। আসামিরা গভীর রাতে নগরের বিভিন্ন মোড়ে অবস্থান নেয়। নির্দিষ্ট কোনো সিএনজি অটোরিকশাকে টার্গেট করে, হঠাৎ অসুস্থ হওয়ার ভান ধরে একজন পড়ে যায়।

অন্য একজন টার্গেট করা সিএনজি অটোরিকশা দাঁড় করিয়ে অসুস্থ ব্যক্তিকে হাসপাতালের নিয়ে যেতে হবে বলে দ্রুত সিএনজি অটোরিকশায় তোলেন। সিএনজি অটোরিকশাক হাসপাতালে যাওয়ার সময় নির্জন জায়গায় সিএনজি অটোরিকশা চালককে মারধর করে সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে দিয়ে দ্রুত পালিয়ে যায়। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!