ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | আল্লামা ফৌজুল কবিরের ঈছালে সাওয়াব উপলক্ষে ইসলামি শিক্ষা সম্মেলন ও দোয়া মাহফিল

আল্লামা ফৌজুল কবিরের ঈছালে সাওয়াব উপলক্ষে ইসলামি শিক্ষা সম্মেলন ও দোয়া মাহফিল

লোহাগাড়ার চুনতি ইউনিয়নের নারিশ্চা এলাকায় আল্লামা মুহাম্মদ ফৌজুল কবির (রাহ.)’র ৫ম ঈছালে সাওয়াব উপলক্ষে ইসলামি শিক্ষা সম্মেলন ও দোয়া মাহফিল আগামীকাল ২৪ ডিসেম্বর শুক্রবার আল্লামা ফজলুল্লাহ (রাহ.) আদর্শ মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

সকাল ১০টা থেকে কর্মসূচি শুরু হয়ে রাতে আখেরী মোনাজাতের মাধ্যমে ইসলামি শিক্ষা সম্মেলন ও দোয়া মাহফিল শেষ হবে। আল্লামা মুহাম্মদ ফৌজুল কবির ট্রাস্টের আয়োজনে ও গ্লোবাল ফিলানথ্রপিক প্লানেট (জিপিপি) ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বাদে ইশা সমাপনী অধিবেশনে সভাপতিত্ব করবেন কুয়েত বিশ্ববিদ্যালয় ইসলামিক ইকোনমিক এসোসিয়েশন কো-অর্ডিনেটর, গ্লোবাল ফিলানথ্রপিক প্লানেট (জিপিপি) ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট লেখক, গবেষক ও আন্তর্জাতিক ব্যক্তিত্ব ড. মুহাম্মদ মুহিউদ্দিন মাহি।

বিশেষ মেহমান যথাক্রমে আলহাজ্ব শাহ সুফি মাওলানা নাছেরুল হক চিশতি, আলহাজ্ব মাওলানা হাফিজুল হক নিজামী, আলহাজ্ব মাওলানা নুরুল আলম, হাফেজ মাওলানা মুহাম্মদ শাহে আলম ও মাওলানা মমতাজুর রহমান। আলোচনা করবেন হাফেজ মাওলানা শরিয়ত উল্লাহ জিহাদী, মাওলানা শাহজাদা ফানাফিল্লাহ বিন আজাদ, প্রফেসর ড. গিয়াস উদ্দিন তালুকদার ও অধ্যাপক ড. হাফেজ মাওলানা শহিদুল ইসলাম বারাকাতি।

সমাপনি বক্তব্য রাখবেন সমাপনি অধিবেশনের সভাপতি। মিলাদ ও কিয়াম পরিচালনা করবেন মাওলানা মুহাম্মদ ইসমাঈল। অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে সকলের উপস্থিতি কামনা করেছেন ইসলামি শিক্ষা সম্মেলন ও দোয়া মাহফিলের প্রধান পৃষ্ঠাপোষক মুছাম্মৎ হাফছা বেগম। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!