Home | দেশ-বিদেশের সংবাদ | ‘‌ভোট না দিলে কবরস্থানে জায়গা দেব না’

‘‌ভোট না দিলে কবরস্থানে জায়গা দেব না’

নিউজ ডেক্স : নৌকায় ভোট না দিলে কবরস্থানে কবর দিতে দেওয়া হবে না বলে হুমকি দিয়েছেন কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মো. শাহ আলম।

সোমবার (২ নভেম্বর) রাতে হলদিয়া পালং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা কার্যালয়ের উদ্বোধনকালে তিনি এ হুমকি দেন। জানা গেছে, উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের নৌকার চেয়ারম্যান প্রার্থী শাহ আলম সোমবার রাতে ৯ নং ওয়ার্ডে মনির মার্কেট এলাকায় প্রচারণা অফিস উদ্বোধন করেন।

এ সময় চেয়ারম্যান প্রার্থী শাহ আলম বলেন, যারা যারা নৌকায় ভোট দেবে না তাদের চিহ্নিত করা হবে। তাদের কবরস্থানে কবর দিতে দেওয়া হবে না। স্থানীয় কবরস্থানটিকে নিজেদের পারিবারিক কবরস্থান দাবি করে এই চেয়ারম্যান প্রার্থী আরও বলেন, এটা আমার কবরস্থান। যারা ভোট দেবে না তাদের চৌধুরীপাড়ায় নিয়ে কবর দিতে হবে। তাদের মসজিদেও নামাজ পড়তে দেওয়া হবে না।-বাংলানিউজ

এ সময় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও কোটবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবু ছিদ্দিক প্রমুখ। কবর দিতে না দেওয়ার হুমকি প্রসঙ্গে জানতে চেয়ে চেয়ারম্যান প্রার্থী শাহ আলমের মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার পাড়ায়, আমার সমাজে সবাই আমার আত্মীয়স্বজন। নির্বাচনে তারা আমার বিপক্ষে অবস্থান নিলে তাদের কবরস্থানে জায়গা দেওয়া হবে না, মসজিদেও নামাজ পড়তে দেওয়া হবে না।

তিনি আরও বলেন, পাড়ার মসজিদ এবং কবরস্থান আমার ব্যক্তিগত সম্পত্তিতে করা হয়েছে। আমার বিরোধিতা যারা করবে, তাদের স্থান এখানে হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*