ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সুপ্রভাতের সেই বাসের নিবন্ধন বাতিল

সুপ্রভাতের সেই বাসের নিবন্ধন বাতিল

d27a72ba66f60e6cee77e8f15e601b22-5c90ede2b57d7

নিউজ ডেক্স : রাজধানীর প্রগতি সরণিতে বাসচাপায় বিইউপি’র শিক্ষার্থী আবরার আহাম্মেদ চৌধুরী নিহত হওয়ার ঘটনায় সংশ্লিষ্ট বাসের রেজিস্ট্রেশন বাতিল করেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। মঙ্গলবার বিআরটিএ’র সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ার) রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রে বাসটির রেজিস্ট্রেশন বাতিল করা হয়।

এতে বলা হয়, বর্ণিত দুর্ঘটনাজনিত কারণে মোটরযান অধ্যাদেশ, ১৯৮৩ এর ৪৩ ধারা মোতাবেক ঢাকা-মেট্রো-ব-১১-৪১৩৫ নং বাসের রেজিস্ট্রেশন সাময়িকভাবে বাতিল করা হলো।

এর আগে আবরারের নিহতের ঘটনায় শিক্ষার্থীদের দাবি যৌক্তিক উল্লেখ করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেছিলেন, ‘শিক্ষার্থীরা দাবি জানিয়েছে, সু-প্রভাত বাস চলবে না। আমি বলতে চাই, ঢাকায় সু-প্রভাত বাস চলবে না। আমি ইতোমধ্যে সু-প্রভাত বাসের লাইসেন্স বাতিলের জন্য বলেছি। সেই সঙ্গে চেকিং-কন্ট্রাক্ট সিস্টেম বাতিল করতে হবে।’

নিহত শিক্ষার্থী আবরার আহাম্মেদ চৌধুরীর নামে সর্বোচ্চ তিন মাসের মধ্যে ঘটনাস্থলে ফুটওভার ব্রিজ নির্মাণের প্রতিশ্রুতি দেন মেয়র।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল সড়ে ৭টার দিকে বসুন্ধরা এলাকায় সু-প্রভাত পরিবহনের বাসটি বেপরোয়া গতিতে আবরারকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় বাসচালক সিরাজুলকে (২৯) আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!