ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় বিজিবি সদস্যের আত্মহত্যা

সাতকানিয়ায় বিজিবি সদস্যের আত্মহত্যা

hashi-17201

নিউজ ডেক্স : সাতকানিয়ায় গলায় ফাঁস লাগিয়ে এক বিজিবি সদস্য আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ৭টার দিকে পুলিশ বায়তুল ইজ্জত বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার অ্যান্ড কলেজ থেকে তার লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার অ্যান্ড কলেজে একটি কোর্সে অংশ নিতে আসেন বিজিবি সদস্য (বিজিবি নং ৯৬৬৩৪) ও কুষ্টিয়ার দৌলতপুর থানার হোসেনাবাদ এলাকার আরজাত আলীর পুত্র মো. মাসুদ রানা (২৯)। গতকাল অফিসার্স কোয়ার্টার শুভলং’র নিচ তলায় গ্যারেজ সংলগ্ন বাথরুমের করিডোরে লোহার পাইপের সাথে গলায় মাফলার পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন। পরে বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার অ্যান্ড কলেজের পক্ষ থেকে বিষয়টি থানায় জানানো হয়। সাতকানিয়া থানার পুলিশ সকাল সাড়ে ৭টায় ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এসআই দীপন চন্দ্র সরকার জানান, বিজিবি সদস্য আত্মহত্যার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। পরে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করি। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তবে এখনো আত্মহত্যার কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!