Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় তরুণীকে ধর্ষণের অভিযোগ

সাতকানিয়ায় তরুণীকে ধর্ষণের অভিযোগ

image_printপ্রিন্ট করুন

Rape-Feature-Photo-1-1

নিউজ ডেক্স : সাতকানিয়ায় সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় তরুণী বাদী হয়ে আরিফ নামের ১ যুবককে আসামি করে মঙ্গলবার দুপুরে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন। গত ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার দক্ষিণ ঢেমশা হাদুর বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই তরুণী সাতকানিয়া পৌরসভা এলাকায় একটি কম্পিউটার ট্রেনিং সেন্টারের প্রশিক্ষণার্থী ছিলেন। গত কিছুদিন পূর্র্বে পার্শবর্তী ভোয়ালিয়া পাড়ার আরিফ নামের এক যুবকের সাথে পরিচয় হয়। সোমবার সন্ধ্যায় তরুণী তার বোনের বাসা আমিরাবাদে যাওয়ার জন্য গাড়ি খুঁজছিলেন। এ সময় আরিফ সিএনজি নিয়ে এসে তরুণীকে তার গন্তব্যে পৌঁছে দেয়ার কথা বলে গাড়িতে তুলেন। কেরানীহাট মোহাম্মদীয়া হোটেলে আরও কয়েক জন যুবক মিলে তরুণীসহ এক সাথে নাস্তা করেন। নাস্তা শেষে তরুণীকে তার বাসায় পৌঁছে দেয়ার জন্য রওনা হয়ে যাওয়া পথে হাদুর বাড়ি এলাকায় পৌঁছলে তরুণীকে টেনে হেঁচড়া করে সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে আরিফসহ কয়েকজন মিলে তাকে ধর্ষণ করে। এক পর্যায়ে তরুণীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে যুবকরা পালিয়ে যায়।

২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে তরুণী বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সাতকানিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইয়ামিন সুমন বলেন, তরুণীকের স্বাস্থ্য পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় তরুণী বাদী হয়ে যুবককে আসামি করে মামলা দায়ের করেছেন। ধর্ষণের ঘটনায় জড়িত যুবকদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!